এপ্রিল ২৭, ২০২৪ ২:২৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

অবশেষে সেই প্রযোজককে টাকা ফেরত দিলেন অপূর্ব

১ min read

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের নামে অর্থ আত্মসাৎ, চুক্তিভঙ্গ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছিল প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই। সেই সঙ্গে অভিনেতাকে আইনি নোটিস পাঠিয়েছিল প্রতিষ্ঠানটির কর্ণধার শাহরিয়ার শাকিল। তবে জল ঘোলা হওয়ার আগেই টেলিপ্যাব ও অভিনয়শিল্পী সংঘের নেতাদের উপস্থিতিতেই ঘটনার মীমাংসা হয়েছে।

এমনকি পরবর্তী সময় যেন আর কোনো ঝামেলা না হয়, সে জন্য অপূর্বকে অগ্রিম অর্থ দ্রুত ফেরত দেওয়ার নির্দেশনা দেওয়া হয়। তার একদিন পরই অভিনেতা পুরো অর্থের চেক টেলিপ্যাব ও অভিনয় শিল্পী সংঘের মাধ্যমে ফেরত দেন। তবে এ নিয়ে কারও মধ্যেই কোনো মান-অভিমান নেই বলে জানা গেছে।

দুই বছর আগে ২৪টি নাটকের জন্য অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব চুক্তিবদ্ধ হন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই স্টুডিওস লিমিটেডের সঙ্গে। প্রতিষ্ঠানটির কর্ণধার শাহরিয়ার শাকিল।

তিনি অভিযোগ করে জানান, অপূর্বর সঙ্গে তাদের পথচলা দেড় যুগের বেশি সময় ধরে। সেই সম্পর্কের জেরে ২০২২ সালে তারা একসঙ্গে ২৪টি নাটকের শুটিংয়ের জন্য চুক্তিবদ্ধ হন। ২৪টি নাটকে শুটিংয়ের বিপরীতে ৯টির শুটিং করে অগ্রিম ২৫ লাখ ও পরে ৯ লাখসহ অপূর্ব ৩৩ লাখ টাকা নেন। পরে আরো ১০ মাস সময় অতিবাহিত হলেও তিনি আর শিডিউল দেননি প্রযোজককে।

এ ঘটনায় পরই সমাধানে বসেন অভিনয়শিল্পী ও প্রযোজক। যে  মীমাংসায় বলা হয়, নাটকের শুটিং বাবদ পারিশ্রমিক রেখে বাকি টাকা ফেরত দেবেন অপূর্ব। তবে কত টাকা বুঝে পেয়েছেন বা কত টাকা এই অভিনেতাকে দিতে হয়েছে, সেটা নিয়ে কেউ-ই মুখ খোলেননি।

তবে নাম প্রকাশ না করা শর্তে টেলিপ্যাব ও অভিনয় শিল্পী সংঘ সূত্রে জানা যায়, ১৪ লাখ টাকার বেশি গুনতে হয়েছে অপূর্বকে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!