এপ্রিল ২৮, ২০২৪ ৯:১২ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আমেরিকায় একসঙ্গে শাকিব-অপু, মুখ খুললেন বুবলী

১ min read

কয়েকদিন ধরেই যুক্তরাষ্ট্রে একসঙ্গে সময় কাটাচ্ছেন ঢাকাই সিনোমর শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। পেছনের নানা গুঞ্জন, তীক্ত অভিজ্ঞতাকে ভুলে পুনরায় ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে একত্রে ঘুরে বেড়াচ্ছেন তারা।

এদিকে সুদূর মার্কিন মুলুকে এই দুই তারকার মিলনের পর থেকেই আবারও এক ছাদের নিচে দুজনের বাস করার গুঞ্জন শোনা যাচ্ছে।

বিষয়টি নিয়ে অনেকেই খুঁজে বেড়াচ্ছে চিত্রনায়িকা শবনম বুবলীকে। কারণ শাকিবের দ্বিতীয় সন্তানের মা তিনি। যদিও এই ইস্যুতে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছেন বুবলী। এ পর্যন্ত কোথাও কোনো মন্তব্যও করতে দেখা যায়নি তাকে।

তবে সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে শাকিব-অপুর বিষয়ে প্রশ্নের মুখে পড়েন তিনি। যেখানে বুবলীর স্পষ্ট উত্তর, ‘এসব নিয়ে ভাবতেই চান না তিনি।’

এই নায়িকার ভাষ্য, ‘শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্য কিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।’

তবে কি শাকিবের সঙ্গে তার পুরোপুরি ছাড়াছাড়ি হয়ে গেছে? আর কখনও তারা এক হবেন না? এমন প্রশ্নের উত্তরে বুবলীর উত্তর, ‘নো কমেন্টস’।

বেশ কয়েক দিন ধরেই কানাঘুষা শোনা যাচ্ছে, ফের মিলিত হচ্ছেন শাকিব-অপু। এ ব্যাপারে শাকিব মুখ না খুললেও সংবাদমাধ্যমে কথা বলেছেন অপু।

অভিনেত্রীর ভাষ্য, ‘তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

এদিকে যুক্তরাষ্ট্রের পরে এবার শাকিব-অপুর নতুন গন্তব্য কানাডা। সোমবার (২৪ জুলাই) বাংলাদেশের স্থানীয় সময় সকাল ৮টার দিকে ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে এক মুহূর্তের জন্য দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!