মে ২১, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবর; মুখ খুললেন মিথিলা

১ min read

ওপার বাংলার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে।

মূলত কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজারে প্রকাশিত একটি সংবাদের সূত্র ধরেই এই গুঞ্জনের সৃষ্টি। সংবাদমাধ্যমটি এই তারকা দম্পতির নাম প্রকাশ না করেই ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদ হতে চলেছে বলে দাবি করেছে।

আনন্দবাজারের ওই প্রতিবেদনে বলা হয়েছে, একজন টলিউডের হিট পরিচালক। অন্যজন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তারপর বিয়ে। ভালোই চলছিল সব—কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনো অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনো আবার ‘এক্স’-কেই প্রেম বানিয়েছেন। তবে বিয়ে করে ঘরে বেঁধেছিলেন। কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগেরবারের মতো কোনো অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সী নারীতে।

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই মন দিয়েছেন অন্য কোথাও। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষা, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছেছে তার স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজ়ও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী!

তবে এ বিষয়ে মুখ খুলেছেন মিথিলা।  সেই সংবাদের বিষয়ে তার কাছে জানতে চাইলে উল্টো প্রশ্ন ছুড়েছেন তিনি। বলেছেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ শুটিংয়ে ব্যস্ত থাকায় এ বিষয়ে আর কিছুই বলতে রাজি হননি এই অভিনেত্রী।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!