মে ৪, ২০২৪ ৪:১৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

‘মোদি সীতাফল কুলফি’

১ min read

বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট ভারতের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জিতেছে। প্রধানমন্ত্রী হিসেবে শপথও নিয়েছেন নরেন্দ্র মোদি। মোদির ক্যারিশমাটিক নেতৃত্বের প্রশংসা দেশজুড়ে।

এবার আইসক্রিমের প্যাকেট নয়, খোদ আইসক্রিমেই দেখা যাচ্ছে মোদির মুখ। নির্বাচনে নিজের ক্যারিশমা দেখিয়ে ফের ক্ষমতায় আসার কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন মোদি। প্রশংসার এই জোয়ার যেন আইসক্রিমেও দেখা যাচ্ছে। ভারতে সুরাটে কুলফি মালাইয়ে ফুটিয়ে তোলা হয়েছে নবনির্বাচিত প্রধানমন্ত্রীর মুখ। নাম দেয়া হয়েছে ‘মোদি সীতাফল কুলফি।’

সুরাটের ব্যবসায়ী বিবেক আজমেরার আইসক্রিম পার্লারে তৈরি এ কুলফিতে মোদির মুখ ফুটিয়ে তোলা হচ্ছে। আর এজন্য যোগ্যতাসম্পন্ন শিল্পীদের আনা হয়েছে। প্রচণ্ড গরমে যখন মানুষ অতিষ্ঠ তখন কুলফির ভেতরে শান্তি হয়েং আসছে মোদির মুখ।

বিক্রেতারা বলছেন, এই কুলফিতে কোনো রকম কৃত্রিম রং বা স্বাদ ব্যবহার করা হয়নি। যারা এই ‘মোদি সীতাফল কুলফি’ কিনছেন, তাদের সরাসরি ৫০ শতাংশ ছাড়ও দিচ্ছেন উৎপাদনকারী কোম্পানি।

সংবাদমাধ্যমকে কোম্পানিটির মালিক বিবেক আজমেরা বলেন, নরেন্দ্র মোদি ও বিজেপির এই জয়কে উদযাপন করতেই তিনি বিশেষ এ কুলফি তৈরি করছেন তিনি।

Comments

comments

More Stories

১ min read
১ min read
error: Content is protected !!