ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৮:০৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

হুইলচেয়ারে বসে প্রচারণায় নামছেন মমতা

হাসপাতাল থেকে ছাড়া পাওয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রোববার থেকে হুইলচেয়ারে বসে বিধানসভার নির্বাচনী প্রচারে যোগ দিচ্ছেন। তিনি প্রথম প্রচার সভায় যোগ দেবেন রাজ্যের শিল্পশহর দুর্গাপুরে। মমতা নিজেই জানিয়েছেন, আগামী ১৭ মার্চ বিকেলে তিনি ইশতেহার প্রকাশ করতে চান। আনন্দবাজার।

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় হুইলচেয়ারে বসে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা। তাই সভামঞ্চে তাঁকে হুইলচেয়ার নিয়ে বসার ব্যবস্থা করা হচ্ছে। হুইলচেয়ার নিয়ে বসার বিশেষ ব্যবস্থা থাকছে তার গাড়িতেও।

গত বুধবার মমতা পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভা আসনে তার নির্বাচনী মনোনয়নপত্র জমা দেন। বিভিন্ন মন্দিরে পূজা দিয়ে নন্দীগ্রামে ভাড়া করা বাড়িতে ফেরার সময় গাড়ির দরজার সঙ্গে আঘাত লেগে আহত হন তিনি। এরপর তাকে ভর্তি করা হয় কলকাতার পিজি হাসপাতালে। করা হয় বাঁ পায়ে প্লাস্টার।

মমতার চিকিৎসায় গঠিত মেডিকেল টিম গত শুক্রবার দুপুরে পরীক্ষা করে জানায়, মমতা সুস্থ আছেন। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। পায়ের প্লাস্টার অপসারণ করে নতুন করে প্লাস্টার করে দেওয়া হয়। এরপর মমতার অনুরোধে শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে।

তৃণমূল কংগ্রেস জানায়, আজ থেকে হুইলচেয়ারে বসে শুরু হতে যাওয়া প্রচারযুদ্ধে মমতা প্রথম সভা করবেন দুর্গাপুরে। আগামীকাল সোমবার তিনি সভা করবেন পুরুলিয়ার ঝালদা, বলরামপুরে; মঙ্গলবার বাঁকুড়ার মেজিয়া, ছাতনা ও রাইপুরে। বুধবার ঝাড়গ্রামে করবেন দুটি সভা। সেখান থেকে কলকাতায় ফিরে একই দিন সন্ধ্যায় প্রকাশ করবেন নির্বাচনী ইশতেহার।

আরও পড়ুন

error: Content is protected !!