এপ্রিল ১৬, ২০২৪ ১:০৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

একসঙ্গে মাহি-মেহজাবীন-পূর্ণিমা

১ min read

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে প্রথমবারের মতাে দীপ্ত টেলিভিশনে আয়ােজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এ বিষয়ে বিস্তারিত জানাতে ২৮ মার্চ রোববার বিকেল ৪টায় প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষিবিষয়ক সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং চিত্রনায়ক ফেরদৌস।

জমকালাে অনুষ্ঠানের মাধ্যমে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে। আর সেই অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হবে শোবিজের চার তারকা। সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মেহজাবীন চৌধুরীকে। একসঙ্গে কয়েকটি গানে পারফর্ম করবেন তারা। এ দুজন ছাড়াও জমকালাে সংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন নাদিয়া, চাঁদনী ও সিনথিয়া। গান পরিবেশন করবেন মমতাজ। আর পুরো অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে থাকবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

দীপ্ত টেলিভিশন কর্তৃপক্ষের দাবি, ২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচারিত হয়ে আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’। দীর্ঘ সময় ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রায় নিয়ামক হিসেবে কাজ করছে এই জনপ্রিয় অনুষ্ঠানটি। কৃষির এই অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসব কৃষকদের সম্মাননা জানানাের লক্ষে আয়ােজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’।

অনুষ্ঠানে মােট ১০টি ক্যাটাগরিতে এক লাখ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিগুলাে হলাে সেরা মৎস্য চাষী, সেরা সবজি চাষী, সেরা পােলট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক/সমবায় কৃষি, সেরা শস্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি/প্রতিষ্ঠান।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!