ডিসেম্বর ৮, ২০২২ ১:৪৩ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ওমরাহ করতে দেশ ছাড়লেন জাতীয় দলের ৭ ক্রিকেটার

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হয়েছে কয়েক দিন হলো। সামনেই আবার বিশ্বকাপ। মাঝখানের সপ্তাহ দুয়েক পরিবারের সঙ্গে কাটানোর জন্য সময় পাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। কিন্তু এই সময়ে বসে থাকছেন না তারা।

বিশ্বকাপ স্কোয়াডে থাকা পাঁচ ক্রিকেটারসহ সাত জন যাচ্ছেন ওমরাহ হজ করতে। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় সৌদি এয়ারলাইন্সে করে দেশ ছাড়েন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

ওমরাহ করতে যাওয়া বিশ্বকাপ স্কোয়াডের ক্রিকেটাররা হলেন- তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ ও মোহাম্মদ সাইফউদ্দিন। ওমরাহ শেষে আগামী ২১ সেপ্টেম্বর ফেরার টিকিট নিশ্চিত করে দেশ ছেড়েছেন তারা।

এই পাঁচ ক্রিকেটারের বাইরে তাদের সঙ্গে আরও দুই ক্রিকেটার ওমরাহ করতে যাচ্ছেন। তারা হলেন- তাইজুল ইসলাম ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। এই ৭ ক্রিকেটারের সঙ্গী হবেন পেসার তাসকিন আহমেদের বাবা আব্দুর রশিদ।

এরপর দেশে ফিরে পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানোর সুযোগ পাবেন বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা। ছুটি শেষ হলে বিশ্বকাপের প্রস্তুতিতে নেমে পড়তে হবে। যদিও দেশে আনুষ্ঠানিক অনুশীলনের সূচি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৪ অক্টোবর ওমানে গিয়ে সেখানে কন্ডিশনিং ক্যাম্প করবেন সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদরা।

আরও পড়ুন

error: Content is protected !!