এপ্রিল ১৮, ২০২৪ ২:০১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

মোহামেডানের সভাপতি হচ্ছেন জেনারেল (অব) আব্দুল মুবিন

১ min read

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের নির্বাচন ও বার্ষিক সাধারণ সভা ৬ মার্চ ঢাকার লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে। তার আগে ৩ মার্চ প্রার্থী তালিকা বাছাই এবং ৪ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশিত হবে। এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসেবে নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব) আবদুল মুবীন।

মোহামেডানের সভাপতি পদে তিন জন প্রার্থী মনোনয়ন ফরম তুলেছেন। আব্দুল মুবিন ছাড়াও ওরিয়ন গ্রুপের মালিক ওবায়দুল করিম এবং সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ।

এই তিনজনের মধ্যে সোমবার মনোনয়ন জমা দিয়েছেন আব্দুল মুবিন। তার সবকিছু ঠিকঠাক থাকলে তিনি মোহামেডানের নতুন সভাপতি হতে যাচ্ছেন। আব্দুল মুবিনের মনোনয়ন তার পক্ষ হতে একজন প্রতিনিধি মোহামেডান ক্লাব টেন্টে গিয়ে প্রধান নির্বাচন কমিশনার এবিএম রিয়াজুল কবীর কাওছারের হাতে জমা দেন।

বাছাই ও প্রত্যাহার পর্ব শেষ হওয়ার পর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ- এসব আনুষ্ঠানিকতা শেষ হলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি নির্বাচিত হবেন জেনারেল (অব.) আবদুল মুবীন। প্রসঙ্গত সাবেক এই সেনাপ্রধান মোহামেডান ক্লাবের নতুন সদস্য।

অন্যদিকে ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে ২০টি। এদের মধ্যে আছেন প্রকৌশলী কবীর আহমেদ ভুঁইয়া, কাজী ফিরোজ রশীদ, হানিফ ভুঁইয়া, মোস্তাকুর রহমান, মাহবুব আনাম, গোলাম মোঃ আলমগীর, শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, আব্দুস সালাম মুর্শেদী এমপি, সিদ্দিকুর রহমান, দাতো ইকরামুল হক, জামাল রানা, মাসুদুজ্জামান, মোস্তফা কামাল, মিসেস খুজিস্তানুর ই নাহরিন, মইন উদ্দিন হাসান রশিদ, আবু হাসান চৌধুরী প্রিন্স, মঞ্জুর আলম, সাজেদ আদেল, কামরুন নাহার ডানা, এজিএম সাব্বির।

মোহামেডানের গুঞ্জন উপরের ২০ জন হতে চার জন নাম প্রত্যাহার করবেন। সভাপতি আব্দুল মুবিনের পাশে কারা হবেন ১৬ পরিচালক, সেটা নির্ধারণ হবে এই ২০ জনের মধ্য থেকে। শুধু তাই নয়। ২০ জনের তালিকায় থাকা ১৬ জন সবুজ সংকেত পেয়ে বিচ্ছিন্ন ভাবে মনোনয়ন জমা দিয়ে গেছেন। কেউ এক সঙ্গে জমা দিতে না এসে ভাগ হয়ে জমা দিয়েছেন। মোহামেডান ক্লাব টেন্টে বিকালে সাবেক খেলোয়াড়, সাংবাদিক, প্রার্থী এবং শুভাকাঙ্ক্ষীদের ভিড় ছিল। এই ভিড়ের মধ্যেই একাধিক প্রার্থীর কণ্ঠে শোনা গেছে যাকে যাবে মনোনয়ন পত্র জমা দিতে বলা হয়েছে তারাই জমা দিয়েছেন। বুধবার রাত ৮টায় প্রত্যাহার। ৬ মার্চ নির্বাচন।

পরিচালক পদে মনোনয়নপত্র নিয়েও জমা দেননি যারা:

সাবেক ফুটবলার জাকারিয়া পিন্টু, ইমতিয়াজ সুলতান জনি, রুম্মন বিন ওয়ালী সাব্বির,তরফদার রুহুল আমীন, ছাইদ হাছান কানন, আরিফুল হক প্রিন্স, সারওয়ার হোসেন, আব্দুর রব মাহবুব, প্রতাপ শংকর হাজরা, শরীফুল আলম, এম.এ সালাম, লোকমান হোসেন ভুঁইয়া, শোয়েব উদ্দীন, রাফেউজ্জামান, আব্দুল লতিফ জনি, হাজী আবু সায়েম শাহিন, ফাহাদ আহমেদ করিম, ফজলুর রহমান বাবুল, রেজাউল করিম, ডা. মো. মতিউর রহমান, ফেরদাউস জামান, আশরাফুল আলম, আরিফুল হক প্রিন্স, সঞ্জয় রায়, মমিনুল হক সাঈদ, ফারুক হাসান, চৌধুরী নাফিস সরাফত, সালমান ওবায়দুল করিম, আনোয়ারুল হক হেলাল, খন্দকার জামিল উদ্দিন এবং হারুনুর রশিদ, শওকত আজীজ রাসেল।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!