ডিসেম্বর ৫, ২০২২ ১:৫১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ফাইনাল না খেলেই যুক্তরাষ্ট্র যাচ্ছেন সাকিব

১৪ ডিসেম্বর, সোমবার রাতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে ফাইনালে উঠে গেছে জেমকন খুলনা। ব্যাট হাতে ৫১ বলে ৮০ রান করে জহুরুল ইসলাম ও বল হাতে ৩৫ রানে ৫ উইকেট নিয়ে মাশরাফি বিন মর্তুজা ছিলেন মূল নায়ক।

সাকিব আল হাসানেরও অবদান ছিল। ব্যাটিংয়ে ১৫ বলে ২৮ রান করার পর বল হাতেও নিয়েছিলেন ১ উইকেট। কিন্তু ম্যাচ শেষ করে হোটেলে ফেরার সময় এ আনন্দ আর বেশিক্ষণ টেকেনি সাকিবের। জানতে পেরেছেন, গুরুতর অসুস্থ রয়েছেন যুক্তরাষ্ট্রে অবস্থানরত তার শ্বশুর।

সাকিব বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলতে দেশে ফিরলেও স্ত্রী উম্মে আহমেদ শিশির তার দুই সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রেই রয়ে গেছেন। এখন শ্বশুরের অসুস্থতাজনিত কারণে ফাইনাল ম্যাচের আগে দিয়ে সাকিবকেও যেতে হচ্ছে সেখানে। আজ রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হবেন সাকিব। সে লক্ষ্যে সোমবার রাতেই টিম হোটেল ছেড়ে গেছেন তিনি।

জেমকন খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত করেছেন এ খবর। এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। গতকাল (সোমবার) রাতে সাকিবকে হোটেল ছেড়ে চলে যেতে হয়েছে।’

নাফিস আরও যোগ করেন, ‘সাকিবের শ্বশুর অনেকদিন ধরে অসুস্থ এবং কালকে সাকিব এটা জানতে পেরেছে তিনি এখন ক্রিটিক্যাল অবস্থায় আছেন। যেহেতু পরিবার সবসময় সবার আগে এবং জেমকন খুলনা সবসময় এটাকে এগিয়ে রাখে। তাই আমাদের (জেমকন খুলনা) দিক থেকে কোনো সমস্যা ছিল। সাকিব কালকে রাত্রে হোটেল ছেড়েছে। আজকে ওর ফ্লাইট। আমাদের সবার দোয়া থাকবে সাকিব ও তার পরিবারের জন্য।’

যেহেতু শুক্রবার ফাইনাল ম্যাচ এবং সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। তাই তার পক্ষে এ টুর্নামেন্টে আর খেলা সম্ভব নয় বলাই যায়। ফলে ফাইনাল ম্যাচে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে খুলনাকে।

আরও পড়ুন

error: Content is protected !!