অক্টোবর ২২, ২০২০ ৮:৫৭ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

মেসিতেই বিধ্বস্ত গার্দিওলার ম্যানসিটি

ঘরের মাঠে বুধবার ম্যাচের শুরু থেকেই মাঠে নামেন আগের ম্যাচে ইনজুরি থেকে ফেরা মেসি। ম্যাচের ১৭ মিনিটে ইনিয়েস্তার বাড়ানো বলে গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোকে ফাঁকি দিয়ে দলকে লিড এনে দেন মেসি। এরপর সুয়ারেজের শট সাইড নেটে লাগলে হতাশ হয় স্বাগতিকরা।

বিরতির আগে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল সিটি। তবে ফ্রি-কিক থেকে ফাঁকায় থাকা জন স্টোনসের জোরালো হেড একটুর জন্য পোস্টের বাইরে দিয়ে যায়। ফলে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

বিরতি থেকে ফিরে বড় ধাক্কা খায় সিটি। সুয়ারেজের বাড়ানো বল ডি বক্সের বাইরে গিয়ে হাত দিয়ে ঠেকালে লাল কার্ড দেখেন বার্সেলোনা ছেড়ে এ মৌসুমেই সিটিতে যোগ দেওয়া ব্রাভো। এরপর আর ১০ জনের সিটি দুর্দান্ত খেলতে থাকা মেসিকে আটকাতে পারেনি।

ম্যাচের ৬১মিনিটে ইনিয়েস্তার বাড়ানো বলে নিজের দ্বিতীয় গোল করেন  আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। এর আট মিনিট পর সুয়ারেজের বাঁ দিক ক্রসে গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করেন মেসি। চ্যাম্পিয়ন্স লিগে এ মৌসুমে দুই ম্যাচ খেলে দুটিতেই হ্যাটট্রিক করলেন মেসি।

এদিকে ৭৪ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে জেরেমি ম্যাথিউ মাঠের বাইরে গেলে বার্সাও ১০ জনের দলে পরিণত হয়। তবে ম্যাচে ফিরতে পারেনি সিটি। উল্টো ৮৭ মিনিটে পেনাল্টি পায় বার্সা। তবে গোল করতে ব্যর্থ হয় নেইমার। তবে দুই মিনিট মেসির বাড়ানো বলে অসাধারণ এক গোল করে দলকে ৪-০ বড় জয় এনে দেন নেইমার।

আরও পড়ুন

error: Content is protected !!