জুলাই ২৫, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ঢাকায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা

১ min read

‘প্রযুক্তিতে মুক্তি’ স্লোগানে ১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৮তম ল্যাপটপ প্রদর্শনী।

এবারের আয়োজনে ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

সোমবার রাতে রাজধানীর কারওয়ান বাজারস্থ বেস্ট ওয়েস্টার্ন লা ভিনচি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা এসব কথা জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এইচপির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন মো. আদিল, ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, আসুসের অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার মো. আশিকুজ্জামান, এসারের সেলস কনসালট্যান্ট সাকিব হাসান, ওয়ালটনের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. এমরান হোসেন ও এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী।

এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, ২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। ঢাকার বাইরেও আমরা মেলা করেছি। পূর্বের মেলাগুলোতে শিক্ষার্থী, ও তরুণ-তরুণীসহ সবার অংশগ্রহণ ছিলো প্রত্যাশার চেয়েও বেশি। প্রত্যাশা করছি এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।

এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, অ্যাভিরা, আই-লাইফ, ইসেট, রাপ্পো, লিনেক্স, রিভসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নিচ্ছে।

ল্যাপটপের পাশাপাশি পাওয়া যাবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন। এছাড়া টেকশহরডটকমের অ্যাপ ডাউনলোড করেও বিনামূল্যে প্রবেশের সুবিধা থাকছে। মেলায় টিকিটের অর্থ দূরারোগ্য রোগে আক্রান্ত রোগি/ভুক্তভোগি পরিবারকে সহায়তা করা হবে।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেইজে facebook.com/laptopfair.bd পাওয়া যাবে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!