জুন ২১, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

১ min read

প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের উদ্যোগে রাজধানী লিসবনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি রনি মোহাম্মদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রাসেল আহম্মেদ এর পরিচালনায় স্থানীয় সময় বিকাল ৮ ঘটিকায় লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকায় মাল্টিকালচারাল একাডেমির হলরুমে সীমিত সংখ্যক বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ এবং স্থানীয় পর্তুগিজ সমাজকর্মী ও বিশেষ ব্যক্তিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশান এর সভাপতি রানা তাসলিম উদ্দিন, কমিউনিটি ও রাজনৈতিক ব্যক্তিত্ব জহিরুল আলম জসিম, স্থানীয় পর্তুগিজ সমাজকর্মী পেদ্রো পেরেইরা বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব আব্দুল্লাহ আল রাজি এবং আলমগীর হোসেন।

অনুষ্ঠানে বাইতুল মুকাররম লিসবন জামে মসজিদের ইমাম মাওলানা অধ্যাপক আবু সাঈদ রমজানের তাৎপর্য এবং মর্যাদা সকলের উদ্দেশ্যে তুলে ধরেন এবং মুসলিম উম্মার জন্য দোয়া মোনাজাত করেন। সবশেষে সংগঠনের সভাপতি রনি মোহাম্মদ সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত সমাপনী বক্তব্য উপস্থাপন করেন। তিনি উপস্থিত সকল অতিথিদেরকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে তা সার্থক মন্ডিত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি এফ আই রনি ও জহুরুল ইসলাম মুন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম, সাংগঠনিক সম্পাদক তারিকুল হাসান আশিক, কোষাধ্যক্ষ জাহিদ কায়সার, প্রচার সম্পাদক এনামুল হক, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মোঃ মহিউদ্দিন, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান নির্বাহি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমির দেবনাথ, হাসান কোরাইশী।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব নজরুল ইসলাম শিকদার, ব্যবসায়ী মোহাম্মদ শাহ জাহান, কবি মোরশেদ কমল, মাহবুবুর রহমান, শাহীন সাঈদ, মঈন উদ্দিন আহমেদ, ফখরুল ইসলাম রিপন, মোশাররফ হোসেন, আবু নাঈম আবদুল্লাহ, মাঈন উদ্দিন মাস্টার, মুকিতুর রহমান সেলিম, দেলোয়ার হোসেন, লিটন কাদেরী, জিয়াউর রহমান নিপু, কামাল হোসেন, শামীম আহমেদ প্রমুখ।

-মোঃ এনামুল হক, লিসবন পর্তুগাল। 

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!