মার্চ ৫, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কে হাসপাতালে ভর্তি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাসরত বাপসনিউজ এন্ড এনওয়াই বিডিনিউজ এজেন্সীর সম্পাদক, আমাদের মিডিয়ার যুক্তরাষ্ট্র প্রতিনিধি, অনলাইন এ্যাক্টিভিস্ট, লেখক, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন করোনায় আক্রান্ত হয়েছেন।

Covid-19 টেস্টের রেজাল্ট পজিটিভ হওয়ায় তিনি ৭ ডিসেম্বর ২০২০ (সোমবার) থেকে নিউইর্য়কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো। তিনি কিছুটা বিপদমুক্ত। কর্তব্যরত ডাক্তাররা নিয়মিত চিকিৎসার পাশাপাশি প্রচুর বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এ তথ্য জানিয়েছেন সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনে ঘনিষ্ট বন্ধু নিউইয়র্কে বসবাসরত কবি ও প্রবন্ধিক এবিএম সালেহ উদ্দীন।

তিনি দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। কমিউনিটির প্রিয়মুখ হাকিকুল ইসলাম খোকন ব্যক্তিগতভাবে অত্যন্ত বিনয়ী, সৎ ও মার্জিত স্বভাবের অধিকারী। একজন সংগঠক, রাজনৈতিক উপদেষ্টা হিসাবেও মিস্টার খোকন দেশে বিদেশে সুপরিচিত। ইতিমধ্যে অনেকেই তাঁর সুস্হতা এবং দীর্ঘ জীবন কামনা করে ফেইসবুকসহ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন।

আল্লাহ পাক আমাদের প্রিয়জন সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনকে সম্পূর্ণ সুস্থতা দান করুন এবং সুস্থভাবে পরিবারের কাছে ফিরিয়ে দিন। আমিন।

আরও পড়ুন

error: Content is protected !!