মে ২৫, ২০২৪ ১২:০৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

এটিএম শামসুজ্জামানকে প্রধানমন্ত্রীর ১০ লাখ টাকা অনুদান

১ min read

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনেতা এটিএম শামসুজ্জামানকে চিকিৎসা জন্য ১০ লাখ টাকা সহায়তা দিয়েছেন। সোমবার সকালে রাজধানীর আজগর আলী হাসপাতালে এ সহায়তা পৌঁছে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ করেন। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের তত্ত্বাবধায়ক ডাক্তার সামন্ত লাল ও সঙ্গীত শিল্পী রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এটিএম শামসুজ্জামান। হঠাৎ অসুস্থবোধ করায় গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়।

গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফলভাবে শেষ হয় তার। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফসাপোর্টে রাখা হয়। এর পর অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় গত ৩ মে শুক্রবার সকালে তার লাইফসাপোর্ট খুলে দেয়া হয়। রাখা হয় নিবিড় পর্যবেক্ষণে। কিন্তু আবারও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ফের লাইফসাপোর্টে নেয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় ১১ মে, শনিবার তা খুলে ফেলা হয়েছে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!