অক্টোবর ২৩, ২০২০ ২:৫৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বাংলাদেশে মুক্তি পাবে সোহম-শ্রাবন্তীর সিনেমা ‘হুল্লোড়’

বিদেশি ছবির আমদানি বাড়ছে ঢাকাই সিনেমার মন্দার সুযোগে। কয়েক বছরে বেশ কিছু ভারতীয় সিনেমা মুক্তি পেয়েছে বাংলাদেশে। তবে দেখা গেলে কলকাতার অনেক জনপ্রিয় নায়িক-নায়িকার সিনেমা সুবিধা করতে পারেনি এই দেশে। কলকাতার ছবি বাংলাদেশে ব্যর্থ হওয়ার প্রধান কারণ বলা হয়, একই সঙ্গে দুই দেশে ছবি মুক্তি না পাওয়া। শোনা যাচ্ছিল আগামী ২৪ জানুয়ারি একই সঙ্গে কলকাতা ও বাংলাদেশ মুক্তি পাবে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত এসকে মুভিজ প্রযোজিত চলচ্চিত্র ‘হুল্লোড়’।

অবশেষে জানা গেল কলকাতায় মুক্তির আগেই বাংলাদেশে ২৪ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আর কলতায় ছবিটির মুক্তি পেছানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির আমদানি কারক প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। হুল্লোড় সিনেমায় অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম, দর্শনা বণিক প্রমুখ।

সেলিম খান বলেন, ‘গত ডিসেম্বরে হুল্লোড় বাংলাদেশে মুক্তির সব প্রক্রিয়া সম্পন্ন করেছি। মন্ত্রণালয়ের অনুমতি, সেন্সর ছাড়পত্র তখনই পেয়েছি। ২৪ জানুয়ারি ‘হুল্লোড়’ মুক্তি পাচ্ছে। এই প্রথম এমন ঘটনা ঘটছে। কলকাতায় মুক্তির আগেই আমরা বাংলাদেশে মুক্তি দিতে যাচ্ছি সিনেমা। যা আগে হয়নি।’

‘হুল্লোড়ে’ মূলত হাসির সিনেমা। শুধু শ্রাবন্তী নয়, এই সিনেমায় মূল একটি চরিত্রে অভিনয় করছেন দর্শনা বণিক। এ সিনেমার গল্প জুড়ে দেখানো হয়েছে উত্তর আর দক্ষিণ কলকাতার চিরাচরিত লড়াই। সোহম আর শ্রাবন্তী দক্ষিণ কলকাতার বাসিন্দা, ওম আর দর্শনা উত্তর কলকাতার। সোহম ঘরজামাই।

ছোট ব্য়বসা সামলায়। এদিকে বউ শ্রাবন্তী বেশ রাগি। জ্যোতিষির চরিত্রে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়কে। লোক ঠকানোই যার ব্যবসা। এছাড়াও আছেন শান্তিলাল মুখোপাধ্য়ায়, যিনি মা কালির মন্দির তৈরি করতে ব্যস্ত। এমনই গল্পের ছবিটি বাংলাদেশের অর্ধ শতাধিক সিনেমা হলে দেখা যাবে।

বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

আরও পড়ুন

error: Content is protected !!