মে ২৮, ২০২৪ ৯:২২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আবারও জুটি বাধছেন রণবীর-দীপিকা

১ min read

বলিউড ইন্ডাস্ট্রি যেন সম্পর্ক ভাঙাগড়ার সেরা জায়গা। এখানে প্রেম হতে যেমন সময় লাগে না, তেমনি বিচ্ছেদও হয় চোখের পলকে। কিন্তু অভিনয়টা সবাই বেশ ভালোই রপ্ত করে রেখেছেন। আর তাই তো বিভিন্ন অনুষ্ঠানে প্রাক্তনদের সঙ্গে দেখা হলে তাদেরকে এড়িয়ে না গিয়ে বরং ছুটে জড়িয়ে ধরতেই দেখা যায়। অথচ বিচ্ছেদের জ্বালা ভুলতে কতো না ঝড় ঝাপটা সইতে হয় তাদেরকে। সেসবকে মাটিচাপা দিয়ে হাসিমুখে তারা দাঁড়িয়ে যান ক্যামেরার সামনে। অনেকে তো আবার প্রাক্তনদের সঙ্গে রোমান্টিক সিনেমায় অভিনয় করতেও পিছপা হন না।

২০০৮ সালে একে অপরের প্রেমে পড়েন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। তারা জুটি বেঁধে অভিনয় করেন ‘বাঁচবা অ্যায় হাসিনো’তে। নতুন এই জুটিকে লুফে নেয় দর্শক। কিন্তু বছর না ঘুরতেই ফ্রেমে চলে আসেন ক্যাটরিনা কাইফ। ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহিনি’ সিনেমা করতে গিয়ে একে অপরে মজে যান দুজন। ফলাফল, রণবীর-দীপিকার বিচ্ছেদ। রণবীর নতুন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে চুটিয়ে প্রেম করলেও অবসাদে আচ্ছন্ন হন দীপিকা। তবুও একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে যান প্রাক্তন রণবীরের সঙ্গেই। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ এবং সর্বশেষ ২০১৫ সালে ইমতিয়াজ আলির ‘তামাশা’ করেন দুজন।

বহু ঘটনা এরমধ্যে ঘটে গেছে। ক্যাটরিনার সঙ্গে ছাড়াছাড়ি হয় রণবীরের। আর দীপিকাও মন দিয়ে ফেলেন আরেক রণবীরকে। ফ্রেমে আসেন রণবীর সিং। তিনটি সিনেমায় অভিনয়ের সঙ্গে প্রেম পর্ব চুকিয়ে গতবছরের নভেম্বরে গাঁটছড়া বাধেন রণবীর সিং ও দীপিকা। কিন্তু প্রাক্তনের পিছু ছুটছে না যেন। নতুন বছর আসতেই রঙের বিজ্ঞাপনে জুটি বাধেন রণবীর কাপুর ও দীপিকা। অন্য সব কাজের মতো এটিও দারুণ দর্শক প্রশংসা পায়। আর এই প্রশংসাকে কাজে লাগিয়ে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ করা হচ্ছে তাদের আবারও। লাভ রঞ্জনের আসন্ন অ্যাকশন-থ্রিলারে রণবীর-দীপিকা জুটি বাধছেন বলে বিটাউনে গুঞ্জন শোনা যাচ্ছে।

এই সিনেমায় রণবীরের বাবার ভূমিকায় অজয় দেবগণকে যে দেখা যাবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। তবে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে, তা নিয়ে কৌতূহলীদের উৎসাহ ছিল তুঙ্গে। এবার জানা গেলো, পরিচালক লাভ রঞ্জনের নতুন সিনেমায় নায়িকা হিসেবে দীপিকাকেই দেখা যাবে। পরিচালকের একটি সূত্র বলছে, ‘এটা সত্য, তাদের দুজনকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করা হচ্ছে। তবে এটা এখনো কাগজে–কলমে নেই। তাই আনুষ্ঠানিক ঘোষণা এখনই নয়।’

দীপিকা ব্যস্ত নিজের প্রযোজনার প্রথম সিনেমা ‘ছপাক’ নিয়ে। যার শুটিং আপাতত চলছে দিল্লিতে। অন্যদিকে, অজয়ও ব্যস্ত ‘তানাজি’র কাজে। আর রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘শমসেরা’-এই দুটি সিনেমার কাজে ব্যস্ত। এগুলো শেষ হলেই নাম ঠিক না হওয়া নতুন সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়বেন দুই প্রাক্তন।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!