মে ২৬, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

শাহরুখের ‘জিরো’ ছবির রেকর্ড

১ min read

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছবি ‘জিরো’ বলিউডের রুপালি পর্দায় গত বছরের শেষ নাগাদ মুক্তি দেয়া হয়েছিলো। ভক্তদের প্রত্যাশার তুলনায় রুপালি পর্দায় ছবিটির সাফল্য একেবারেই নগন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও নেতিবাচক সমালোচনা হয় ছবিটির ব্যর্থতা নিয়ে। শেষ পর্যন্ত ছবিটি বক্স অফিসে নির্মাণের বাজেটের ২০০ কোটি রুপিও ঘরে তুলতে পারেনি।

কিন্তু এদিকে জানা গেল ছবিটির অন্য এক রেকর্ডের খবর। অনলাইনে বেশ সাড়া ফেলেছে শাহরুখের ‘জিরো’। গুগল প্লে স্টোরে বলিউডের প্রথম ছবি হিসেবে সবচেয়ে বেশি বিক্রির রেকর্ড করেছে ছবিটি।

ইতিবাচক মন্তব্যও জানিয়েছে প্লে স্টোর থেকে ছবিটি সংগ্রহ করা দর্শকরা। নোবেল জয়ী মালালা ইউসূফজাই ছবিটিতে শাহরুখের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

শুধু তাই নয়, বলিউডের প্রথম এবং বিশ্বব্যাপী দ্বিতীয় সর্বোচ্চ বিক্রি হওয়া ছবির তালিকায় স্থান করে নিয়েছে বলিউড বাদশার এই ছবিটি। প্রথম স্থানে আছে হলিউডের ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’ ছবিটি।

শুধু তাই দ্বিতীয় স্থানে উঠে আসতে ‘জিরো’ পেছনে ফেলেছে অস্কার পাওয়া হলিউডের বোহেমিয়ান র‍্যাপসোডির মতো বড় মাপের ছবিকেও। জিরো ছবিটিতে শাহরুখের সঙ্গে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।



Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!