অক্টোবর ২০, ২০২০ ৩:৫৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নতুন ছবির টিজারে চমকে দিলেন শাহরুখ

শাহরুখ খান। দক্ষিণ এশিয়ার চলচ্চিত্রে একটি উন্মাদনার নাম। শূন্য হাতে মুম্বাইয়ে পা রাখা যুবক আজ দুনিয়া মাতিয়ে বেড়াচ্ছে অভিনয় আর প্রাণবন্ত আলাপচারিতায়। মানুষকে সারপ্রাইজ দিতে ভালোবাসেন তিনি। আর এই কাজে তার জুড়িও নেই। ভালোবাসতে জানেন বলেই ভালোবাসার আসমানের বিরাট নক্ষত্র তিনি আজ। মানুষকে সম্মান করেন হৃদয় দিয়ে, তাই ইশ্বর তাকে সম্মানিত করেছে জগতময়।

গেল বছরটা চলচ্চিত্রের বক্স অফিস তার নামের ওজন অনুযায়ী কাঁপেনি। কিন্তু আলোচনা আর মানুষকে অনুপ্রেরণা দেয়ার শীর্ষেই ছিলেন। তবে বলিউড বাদশা যেন একটি ব্লকবাস্টার সিনেমার অভাবে ভুগছেন। আর সেটি বোধহয় পূরণ হতে যাচ্ছে নতুন বছরে।

এ কথা সবাই জানেন, ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে শাহরুখ খানের নতুন সিনেমা। সেখানে তার সঙ্গী ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আনন্দ এল রাইয়ের সেই ছবিটির নাম এতদিন জানা যায়নি। কেবল শোনা গিয়েছিলো বামুন চরিত্রে হাজির হবেন তিনি। তাই ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই শাহরুখ ফ্যানদের।

সেই আগ্রহ আরও বাড়িয়ে দিলেন কিং খান নতুন বছরের শুরুতেই। কথা দিয়েছিলেন নতুন বছরে ছবির নাম প্রকাশ করবেন। সেই কথা রাখলেন তিনি। ঘোষণা দিলেন তার পরের ছবির নাম ‘জিরো’। শাহরুখ ১ জানুয়ারি টুইট করেন, ‘প্রমিস করেছিলাম। আনন্দ এল রাইয়ের ছবির নাম দেখে নিন।’

একই সঙ্গে মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। সেখানে শাহরুখকে দেখে চমকে গেছেন সবাই। ভক্তরা তো বটেই, বলিউডের মানুষেরাও শাহরুখকে বামন রুপে দেখে নড়েচড়ে বসেছেন। অনেকে শুভেচ্ছাও জানিয়েছেন ২০১৮ সালের সেরা ছবি হবে ‘জিরো’- এমন প্রত্যাশায়। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ২১ ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি।

টিজারে দেখুন বামন শাহরুখ খানের চমক :

আরও পড়ুন

error: Content is protected !!