এপ্রিল ১১, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সংসার ভাঙলো সারিকার

জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকা দাম্পত্য জীবনে বিচ্ছেদ নিয়ে কিছুতেই মুখ খুলছেন না। তার সাবেক স্বামী মাহিম কবিরও রয়েছেন নিশ্চুপ।

মুঠোফোনে যোগাযোগ করা হলে মাহিম বলেন, ‘সবাই জেনে গেছেন সারিকার সঙ্গে আমার বিচ্ছেদ হয়ে গেছে। এটা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই।’

সুখের সংসারে হঠাৎ কী কারণে বিচ্ছেদ হলো? মাহিম বলেন, ‘কেন বিচ্ছেদ হলো এটা নিয়ে আমি কিছুই বলবো না। এখনো এটা জানানোর সময় আসিনি।’

এরপর মাহিম ব্যস্ততার অজুহাত দিয়ে ফোনের লাইন কেটে দেন। তবে সারিকারই এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শোবিজের জনপ্রিয় একজন অভিনেতার সঙ্গে শেয়ারে সারিকার ব্যবসা রয়েছে। সেই ব্যবসার সূত্র ধরেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। আর এই বিষয়টি নিয়ে সারিকার সঙ্গে তার স্বামী মাহিমের সম্পর্কের অবনতি ঘটে। প্রায়ই তাদের মধ্যে কথা কাটাকাটি হতো। প্রতিনিয়ত ঝগড়া লাগতো।

মাহিম চাইতেন সারিকা ব্যবসা তো দূরের কথা, অভিনয়ও যেন না করেন। মাহিম চেয়েছিলেন, সারিকা শুধুই স্বামী-সন্তান-সংসার এই তিন ‘স’ নিয়েই ব্যস্ত থাকবেন।

কিন্ত সারিকা সম্প্রতি আগের মতো আবারো বিজ্ঞাপন-অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। ক’দিন আগে প্রচার হয় তার অভিনীত একটুখানি ম্যাডনেস নামের একটি নাটক। এছাড়া চলতি মাসে বিজ্ঞাপন ছাড়াও খন্ড নাটকের জন্য সিডিউল দিয়েছেন তিনি।

ধারণা করা যাচ্ছে, স্বামী মাহিমের নির্দেশ অমান্য করে সারিকার হঠাৎ শোবিজে ব্যস্ত হয়ে পড়াই বিয়ে বিচ্ছেদের কারণ! গত কয়েক মাস ধরেই তিনি স্বামী মাহিম করিমের সঙ্গে ছিলেন না। একমাত্র মেয়েকে নিয়ে তার মায়ের সঙ্গে ধানমন্ডির বাসায় উঠেছেন।

পরে সারিকা নিজেই মাস খানেক আগে তার স্বামী মাহিমকে ডিভোর্স পাঠিয়েছেন। তারপর থেকে ফেসবুকে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস ম্যারিড পরিবর্তন করেছেন সারিকা এবং তার স্বামী মাহিমের নামও সরিয়ে ফেলেছেন।

তবে সবাই অপেক্ষায় আছেন প্রেম করে বিয়ে করা এই দম্পতির বিচ্ছেদের সঠিক কারণ জানতে। সারিকা ও তার স্বামী- দুজনই ফোন বন্ধ করে রাখায় তাদের কোনো বক্তব্য পাওয়া যাচ্ছে না। তাদের পরিবারের সদস্যরাও এই বিষয়ে মুখ খুলছেন না।

২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান।

২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন এ তারকা। তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রেম করে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান।

আরও পড়ুন

error: Content is protected !!