মে ৩০, ২০২৪ ৬:১৩ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ঈদে দেশের সব টিভি চ্যানেলে শাকিব খানের ছবি

১ min read

আসছে ঈদে দেশের প্রায় সবকটি টিভি চ্যানেলে প্রচার হবে সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খানের ছবি। জানা গেছে, এটিএন বাংলায় এবার ঈদের অনুষ্ঠান প্রচার করা হবে ১০ দিন। আর সে অনুষ্ঠানমালায় তারা ২০টি ছবি দেখানোর সিদ্ধান্ত নিয়েছে। এর মধ্যে ১২টি ছবির নায়ক শাকিব খান।

ছবিগুলো হলো রাজু চৌধুরীর ‘প্রিয়া আমার জান’, এস এ হক অলিকের ‘আরও ভালো বাসব তোমায়’, বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপারস্টার’, ‘মাই নেম ইজ খান’ ও নিষ্পাপ মুন্না’, এফ আই মানিকের ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’।

শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয় না’ ও ‘প্রেমে পড়েছি, সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘প্রেম মানে না বাধা’, মোহাম্মদ হোসেন জেমীর ‘কিং খান’।

এটিএন বাংলা এবারের ঈদ অনুষ্ঠান সাজিয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটকসহ বিবিধ আয়োজন দিয়ে।

এ ছাড়া ১০ দিনব্যাপী ঈদ আয়োজনে তারা যে ২০টি ছবি প্রচার করবে তার মধ্যে আবার তিনটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও রয়েছে। ছবি তিনটি হলো দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ ও সারোয়ার হোসেনের ‘খাস জমিন’।

তিনটি চলচ্চিত্র এটিএন বাংলায় প্রচার হবে যথাক্রমে ঈদের দ্বিতীয়, তৃতীয় ও অষ্টমদিন বেলা ৩টা ১০মিনিটে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!