জুন ২২, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

মুসলিমকে বিয়ে করছেন বলিউডের সোনাক্ষী

১ min read

বলিউডের ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আগামী ২৩ জুন ‘ডবল এক্স এল’ কো-স্টার জাহির ইকবারের গলায় মালা দেবেন নায়িকা। জাহির একজন মুসলিম। অন্যদিকে সোনাক্ষী হিন্দু ধর্মের। দুই বছর চুটিয়ে প্রেম করার এবার তাদের চার হাত এক হওয়ার পালা।

যদিও বিয়ে নিয়ে এখনো মুখে কুলুপ সোনাক্ষী-জাহিরের। তবে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা। তার কি এই বিয়েতে কোনো আপত্তি আছে?

‘খামোশ’ তারকা শত্রুঘ্ন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তার কোনো ধারণাই নেই মেয়ের বিয়ে নিয়ে। মিডিয়া সোনাক্ষীর বিয়ে নিয়ে যতটুকু জানেন, কনের বাবা হিসাবে তার কাছে নাকি সেই তথ্যই রয়েছে।

সম্প্রতি ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে বড় ব্যবধানে বিজয়ী হওয়া শত্রুঘ্ন বলেন, ‘আমি এই মুহূর্তে দিল্লিতে রয়েছি। ভোটের ফল বেরোনোর পর এখানে উড়ে এসেছি। আমি কারও সঙ্গে কথা বলিনি মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে।

তিনি বলেন, ‘যদি প্রশ্ন হয়, সোনাক্ষী কি বিয়ে করছে? বলব, আমাকে সে এখনো কিছু জানায়নি। মিডিয়াতে যেটুকু পড়েছি সেইটুকুই জানি। যদি এবং যখন সে আমাকে এবং আমার স্ত্রীকে সবটা জানাবে তখন আমি নিঃসন্দেহে দম্পতিকে আমার আর্শীবাদ দেব। আমি চাই, মেয়ে সবসময় খুশি থাকুক।’

শত্রুঘ্ন সিনহা আরও বলেন, মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে তার। তিনি জানান, ‘মেয়ে বড় হয়েছে, জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মতো পরিণত সে।’

আসানসোলের তারকা সাংসদ বলেন, ‘কাছের মানুষজন জিজ্ঞেস করছে, মিডিয়া এই বিয়ের ব্যাপারে জানে, আর আমি জানি না কেন। এটুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মা’র অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না, শুধু জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানার।’

অভিনেতা এটাও জানান, মেয়ে কোনোদিন কোনো অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না। প্রাপ্তবয়স্ক হিসাবে সোনাক্ষীর পূর্ণ স্বাধীনতা রয়েছে বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার। মেয়ের বিয়ের খবর সত্যি হলে প্রথম সারিতে দাঁড়িয়ে নাচবেন বলেও জানান শত্রুঘ্ন সিনহা।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!