জুন ১৯, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

১৪ দিনে কত আয় করলো শাহরুখের ডাঙ্কি

১ min read

২০২৩ সালে ৫০০ কোটির হ্যাট্রিক করবেন শাহরুখ খান, এমনটাই ভেবেছিলেন ভক্তরা। তবে সে আশায় কিছুটা হলেও পানি ঢেলে দিয়েছে ‘ডাঙ্কি’। কারণ ‘পাঠান’ বা ‘জওয়ান’ ঘিরে যে উন্মাদনা দেখা গিয়েছিল চারিদিকে, তা মিসিং ‘ডাঙ্কি’র ক্ষেত্রে। রাজকুমার হিরানির হালকা মেজাজে গল্প বলা, হাসি-কান্নায় ভরা সিনেমাটি যেন ধরাশায়ী হয়েছে শাহরুখের আগের অ্যাকশন সিনেমাগুলোর কাছে। আর এই অ্যাকশনকে হাতিয়ার করেই এগিয়ে গেছে দক্ষিণী অভিনেতা প্রভাসের ‘সালার’।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, গতকাল বুধবার মুক্তির ১৪তম দিনে শাহরুখের ডাঙ্কি সিনেমাটি ভারতীয় বক্স অফিসে আয় করেছে ৩.৩০ কোটি রুপি। অন্যদিকে প্রভাসের ‘সালার’ সিনেমাটি আয় করেছে প্রায় ৫ কোটি রুপির কাছাকাছি।

গত ২১ ডিসেম্বর ভারতের ৪ হাজার পর্দায় মুক্তি পায় শাহরুখের ‘ডাঙ্কি’। তার পরের দিন ৫ হাজার ৬০০ পর্দায় মুক্তি পায় প্রভাসের ‘সালার’।বক্স অফিসে ‘ডাঙ্কি’ আয়ের খাতাই খুলেছিল বেশ কম অঙ্কে। প্রথমদিনের আয় ছিল ২৯ কোটি। তার একদিন পর মুক্তি পেয়ে সালার আয়ের খাতা খোলে ভারতে ৯০ কোটি দিয়ে।

মোট আয়ের হিসেবে ১৪ দিনে শাহরুখের ‘ডাঙ্কির আয় ২০৩.৯২ কোটি রুপি। অন্যদিকে, ১৩ দিনে প্রভাসের ‘সালার’ সিনেমার আয় ৩৭০ কোটি রুপি।

আগামী ২৫ জানুয়ারি হৃতিকের ‘ফাইটার’ সিনেমাটি মুক্তি পাবে। তার আগে পর্যন্ত উল্লেখযোগ্য কোনো সিনেমার মুক্তি নেই। তাই আয়ের অঙ্ক বাড়াতে অনেকটাই লম্বা সময় পাবে ‘ডাঙ্কি’ ও ‘সালার’ সিনেমা দুটি। বক্স অফিস বিশ্লেষকদের মতে, এর মধ্যে ‘সালার’ সিনেমাটি সহজেই ৫০০ কোটির মাইলফলকে পৌঁছে যাবে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!