ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আগুনে ঘি ঢেলেছে ইধিকার খোলামেলা ছবি

১ min read

কলকাতার বাংলা সিরিয়ালের অভিনেত্রী বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন ইধিকা পাল।

সিনেমাটির মাধ্যমে বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মনেও জায়গা করে নেন ইধিকা। কিন্তু বেশ কিছুদিন আগে ইধিকার বিরুদ্ধে অশ্লীল পোশাক পরা অভিযোগ তোলেন জনপ্রিয় খলনায়ক ডিপজল। এ নিয়ে জল কম ঘোলা হয়নি।

সেই বিতর্ক যখন মিলিয়ে যেতে বসেছে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ইধিকার এক গুচ্ছ খোলামেলা ছবি, যেন আগুনে ঘি ঢেলেছে। আলোচিত ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় এমনভাবেই ধরা দেন ইধিকা। পরে ইনস্টাগ্রামে ওই ছবিগুলো পোস্ট করেন তথাগত।

ছবিতে দেখা যায়, পাথরের ওপরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী ইধিকা পাল। তার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা ও খোলামেলা ব্লাউজ। ওড়নাবিহীন ইধিকার এই লুক ফ্রেমবন্দি করেছেন তথাগত।

‘প্রিয়তমা’ মুক্তির আগে কলকাতায় ইধিকার সেভাবে ভক্তকুলও গড়ে ওঠেনি। তবে ‘প্রিয়তমা’ মুক্তির পর সব হিসাব বদলে গেছে। ফেসবুক পেজে মাত্র ৩০ হাজার অনুসারী থেকে আড়াই লাখের কাছাকাছি এখন। ইনস্টাগ্রামেও এখন ১ লাখ ৬৭ হাজার অনুসারী রয়েছেন।

প্রিয় নায়িকার এমন রূপ দেখে অনেকেই মেনে নিতে পারেননি। সুমন নামে একজন লিখেছেন, আমরা আপনাকে এভাবে দেখতে চাই না। আপনি খুবই পছন্দের অভিনেত্রী আমার, আপনার পোশাকের জন্য অভিনয় আমাদের মন কেড়েছে। আফরিন নামের আরেকজন বলেন, ডিপজলের কথাই সত্যি। অনেকে আবার প্রশংসাও করেছেন এই অভিনেত্রীর।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!