জুলাই ৪, ২০২২ ২:২৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

চমক নিয়ে হাজির হচ্ছেন ববি

ইয়ামিন হক ববি, ঢালিউডের জনপ্রিয় নায়িকা। এক যুগ আগে রূপালি ভুবনে পথচলা শুরু করেছিলেন। গ্ল্যামারের আলোয় নিজেকে মেলে ধরেছেন। পেয়েছেন পরিচিতিও।

সর্বশেষ তাকে বড় পর্দায় দেখা গেছে ২০১৯ সালে। সিনেমার নাম ‘নোলক’। যেখানে তার নায়ক শাকিব খান। এরপর পাক্কা তিন বছর গত হলো। সিনেমা হলের সামনে ঝোলেনি তার অভিনীত নতুন কোনো সিনেমার পোস্টার। অবশ্য এর পেছনে মহামারি করোনাভাইরাস অন্যতম কারণ।

আর তাই এবার ববি ভক্তদের জন্য সুখবর। তাদের অপেক্ষার অবসান হচ্ছে। আগামী আগস্টেই নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন নায়িকা। চমকটির নাম ‘ময়ূরাক্ষী’। রাশিদ পলাশ নির্মিত এই সিনেমা আগস্টে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা। যদিও সিনেমাটির শতভাগ কাজ এখনো শেষ হয়নি। তবে ইতোপূর্বে এর ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে। এবার নির্মাতা পলাশ জানালেন, কোরবানির ঈদের পর সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা সাজাচ্ছেন তারা।

তিনি বলেন, “আগস্ট মাসে ‘ময়ূরাক্ষী’ মুক্তি দেওয়ার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছি। কোরবানির ঈদের আগেই সেন্সরে জমা দেব। এটি একটি পরিপূর্ণ সিনেমা। দর্শক দেখে হতাশ হবেন না।”

Bobby
‘ময়ূরাক্ষী’ সিনেমার ফার্স্টলুক পোস্টার

প্রথম দিকে শোনা গিয়েছিল, ‘ময়ূরাক্ষী’ নির্মিত হবে ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে। তবে পরবর্তীতে নির্মাতা জানান, এটি মূলত প্রেমের গল্পের সিনেমা। তবে গল্পের প্রয়োজনে বিমান ছিনতাইয়ের ঘটনাও দেখা যাবে।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। প্রযোজনায় আজ ইন্টারন্যাশনাল লিমিটেড। সিনেমায় ববির সঙ্গে আছেন সুদীপ বিশ্বাস দীপ।

আরও পড়ুন

error: Content is protected !!