সেপ্টেম্বর ২৬, ২০২২ ৭:০০ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

এবার রিয়্যালিটি শো’তে গানের বিচারক মেহজাবীন

টিভি অভিনেত্রী হিসেবে মেহজাবীন চৌধুরী বাংলাদেশে তুমুল জনপ্রিয়। তবে এবার ভিন্ন ভূমিকায় দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে। রিয়্যালিটি শো’তে গানের বিচার করবেন মেহজাবীন।

মাছরাঙা টেলিভিশনে প্রচারিত এই শোয়ের নাম ‘স্কয়ার সুরের সেরা’। এটি মূলত স্কয়ার গ্রুপের কর্মীদের মধ্যকার সংগীত বিষয়ক রিয়্যালিটি শো। যেখানে এই প্রতিষ্ঠানের কর্মীরা তাদের গানের প্রতিভা প্রকাশ করছেন।

অনুষ্ঠানটির নতুন একটি পর্ব সাজানো হয়েছে ভালোবাসার গান দিয়ে। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এর প্রচারণা। এই বিশেষ পর্বেই অতিথি বিচারক হয়েছেন মেহজাবীন। তার সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে যথারীতি থাকছেন এস আই টুটুল, রুমানা ইসলাম ও পিন্টু ঘোষ।

ভিন্নধর্মী এই অভিজ্ঞতা প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘একটি গ্রুপ অব কোম্পানির কর্মীদের নিয়ে গানের রিয়েলিটি শো- এই ভাবনাটিই অভিনব। আমি নিজেও যেহেতু রিয়েলিটি শোয়ের আবিষ্কার, সে কারণেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেয়া ও সাহস যোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছি। সত্যি বলতে, এত ভালো প্রতিযোগী একটি প্রতিষ্ঠানে রয়েছেন, ভাবা যায় না। পুরো আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে।’

‘হারিয়ে যাও গানের টানে’ স্লোগানে শুরু হওয়া এই রিয়্যালিটি শোর বিশেষ পর্বটিতে পারফর্ম করবেন আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদরানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ও ফ্লোরেন্স। তারা সবাই স্কয়ার গ্রুপের কর্মী। গানের ফাঁকে তাদের সঙ্গে নাচতে এবং অভিনয় করতে দেখা যাবে মেহজাবীনকে।

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করছেন মৌসুমী মৌ। প্রযোজনায় অজয় পোদ্দার। অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

মেহজাবীন চৌধুরী ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ন হন তিনি।

আরও পড়ুন

error: Content is protected !!