আগস্ট ১৫, ২০২২ ১০:৩১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

পদ হারালেন নিপুণ, জায়েদ স্বপদে বহাল

স্বপদে বহাল থাকলেন জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রাথমিকভাবে জয়ী জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করে আপিল বোর্ডের নেওয়া সিদ্ধান্ত স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।
জায়েদ খানের করা আবেদন শুনানি নিয়ে সোমবার (৭ ফেব্রুয়ারি) হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। জায়েদের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী বিষয়টি নিশ্চিত করেছেন।
স্বপদে বহাল থাকবেন, হাইকোর্টের এ আদেশ পেয়ে বেশ আনন্দিত জায়েদ খান। সেই আভাস দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন জায়েদ।
তবে, হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন নিপুণ
জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছেন তার বিরুদ্ধে আপিল করতে যাচ্ছেন চিত্রনায়িকা নিপুণ। সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন নিপুণের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান বলেন, আমরা আপিল বিভাগে আবেদন করার প্রস্তুতি নিচ্ছি। আগামীকাল হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল দায়ের করব।
৬ ফেব্রুয়ারি, রোববার এফডিসিতে সাধারণ সম্পাদক পদে শপথ নিয়েছেন নিপুণ। ফুলের মালা গলায় দিয়ে সভাপতি ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নিজের পদের জন্য বরাদ্দ চেয়ারেও বসেন তিনি।
শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান জায়েদ খানের প্রার্থিতা বাতিল করেন, একই সঙ্গে নায়িকা নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করেন।

আরও পড়ুন

error: Content is protected !!