ডিসেম্বর ৩, ২০২২ ৩:১১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ফলাফল মানতে নারাজ, আপিল করলেন নিপুণ

সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পরাজিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। তাকে হারিয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এফডিসিতে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

তবে এই ফলাফল মানতে নারাজ নিপুণ। এজন্য তিনি ভোট পুনরায় গণনার জন্য আপিল করেছেন। শনিবার দুপুরে শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ড বরাবর লিখিত আবেদন জমা দিয়েছেন নিপুণ।

তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। বিকাল নাগাদ তারা নির্বাচনের কাগজপত্র নিয়ে বসেছে। আবেদনের পর্যালোচনা শেষে পুনরায় ভোট গণনা করে চূড়ান্তভাবে ফলাফল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ঘোষিত ফলাফল অনুসারে এই নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন ইলিয়াস কাঞ্চন। টানা দুইবারের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে তিনি বিজয়ী হয়েছেন। অন্যদিকে জায়েদ খান সাধারণ সম্পাদক পদে হ্যাট্রিক জয় পেয়েছেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) দিনভর এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে শিল্পী সমিতির নির্বাচন। এবার ভোটার ছিলেন ৪২৮ জন। তবে ভোট দিয়েছেন ৩৬৫ জন্য। নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করেছেন পীরজাদা শহীদুল হারুণ।

আরও পড়ুন

error: Content is protected !!