আগস্ট ২০, ২০২২ ৬:২২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সালমান খানের ব্রেসলেট রহস্য

বলিউড ভাইজান সালমান খানের হাতের ব্রেসলেটটি খেয়াল করেননি, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সবসময়ই তিনি এটা হাতে রাখেন। নিশ্চয়ই মাঝেমধ্যে মনে প্রশ্ন জাগে, কেন এই একটি ব্রেসলেটই পরেন সাল্লু ভাই? সেই রহস্যটাই চলুন জেনে নেওয়া যাক…

সালমানের ব্রেসলেট রহস্য ভেদ করার জন্য ফিরে যেতে হবে তার শৈশবে। তিনি যখন ছোট ছিলেন, তখন তার বাবা সেলিম খানেরও হুবহু একই রকম একটি ব্রেসলেট ছিল। বাবার হাতের সেই ব্রেসলেট সালমানের ভীষণ পছন্দের ছিল। মাঝেমধ্যেই ওটা নিয়ে খেলতেন তিনি।

বলিউডে আত্মপ্রকাশের সময় তার বাবা ওই ব্রেসলেটের মতো একটি বানিয়ে দেন তাকে। এর মধ্যে ফিরোজা রঙের একটি মূল্যবান পাথর রয়েছে। সেই থেকে আজ অব্দি সার্বক্ষণিক ব্রেসলেটটি নিজের কাছে রেখেছেন ভাইজান।

সালমান খান মনে করেন, এই ব্রেসলেট তাকে অনেক বিপদ থেকে রক্ষা করেছে। তার ভাষ্য, ‘যখনই আমার কাছাকাছি কোনও নেগেটিভ এনার্জি আসে, এই পাথর সেই নেগেটিভিটি নিঃশেষ করে দেয়।’

দীর্ঘ সিনেমা জীবনে সালমান খান জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছেন। বলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকায় পরিণত হয়েছেন। হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছেন। নিজের টাকায় চাইলে অনেক দামি কোনো ব্রেসলেট কিনতে পারতেন। এছাড়া প্রতি জন্মদিনেই তিনি মূল্যবান সব উপহার পান। সেই উপহারের তালিকায় ব্রেসলেটের সংখ্যা কম নয়। গত জন্মদিনেই তিনি হীরের ব্রেসলেট উপহার পেয়েছেন। কিন্তু ভাইজানের হাতে কেবল সেই ফিরোজা পাথরের ব্রেসলেটটিই দেখা যায়। কারণ, এটাই তার প্রিয়; তার বিপদের বন্ধু।

আরও পড়ুন

error: Content is protected !!