আগস্ট ১৩, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ইমনের সঙ্গে অভিনয় করছেন না মাহিয়া মাহি

ওমরাহ করে সম্প্রতি দেশে ফিরেছেন নায়িকা মাহিয়া মাহি। শোনা যাচ্ছিল, ১৭ ডিসেম্বর থেকেই শুটিংয়ে অংশ নেবেন তিনি। সিনেমার নাম ‘কাগজের বৌ’। এটি একটি ওয়েব ফিল্ম। নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। এতে নায়কের চরিত্রে আছেন ইমন।

বুধবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত জানা গিয়েছিল এই সিনেমায় কাজ করবেন মাহি। কিন্তু এদিন রাতেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। জানালেন, ‘কাগজের বৌ’তে কাজ করছেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ (কাগজের বিয়ে) হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ (কাগজের বিয়ে)-এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’

গত ২৪ নভেম্বর ওমরাহ করার জন্য মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার। এরপর মরু অঞ্চলে তারা রোম্যান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত।

কিন্তু কয়েকদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান মুরাদ।

ওই কলটি ছিল মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনে। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। দু’জনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। সেজন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।

আরও পড়ুন

error: Content is protected !!