আগস্ট ১৪, ২০২২ ১:১৭ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নায়িকা পূজা, গায়িকাও পূজা

প্রায় ১৩ বছরের ক্যারিয়ারে এরইমধ্যে বেশ কয়েকটি জনপ্রিয় গান উপহার দিয়েছেন ২০০৮ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখা বাঁধন সরকার পূজা।  অন্যদিকে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন পূজা চেরি। ২০১৮ সালে ‘নূর জাহান’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে তার বড় পর্দায় অভিষেক। নায়িকা হিসেবে উপহার দিয়েছেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর মতো সিনেমা।

সংগীত এবং অভিনয়ের দুই পূজার এবার এক হচ্ছেন একটি গানের মাধ্যমে। পূজা চেরি অভিনীত ‘সাইকো’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন বাঁধন সরকার পূজা। গানটির শিরোনাম ‘আমি সাইকো’। এটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার লিংকন।

অনন্য মামুন পরিচালিত সিনেমার গানটিতে সম্প্রতি কণ্ঠ দেন পূজা। টাইটেল গানের পাশাপাশি এটি ‘সাইকো’র আইটেম গানও। পর্দায় গানটির সঙ্গে পারফর্ম করবেন সিনেমার নায়িকা পূজা চেরি।

বাঁধন সরকার পূজা গানটি নিয়ে বলেন, “পূজা চেরি আর আমার নাম নিয়ে অনেক মজা হয়। দুজন একসাথ হলে পাশে কেউ থাকলে নাম নিয়েই আড্ডা জমিয়ে দেয়। ওকে আমি ছোট বোনের মতোই দেখি, আদর করি। আমার এই গানটির সঙ্গে সে পারফর্ম করবে ভাবতেই ভালো লাগছে। বিষয়টা দাঁড়াচ্ছে-‘পূজা অ্যান্ড পূজা’। আশাকরি গানটি সবাই পছন্দ করবেন।’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, তাসকিন রহমান, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী প্রমুখ।

আরও পড়ুন

error: Content is protected !!