এপ্রিল ১৩, ২০২৪ ৩:১১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

‘ইচ্ছে নদী’ অভিনেত্রী সোলাঙ্কি বিয়ে করেছেন

১ min read

স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়। টেলিভিশন সিরিয়াল ‘ইচ্ছেনদী’র মেঘলা নামেই তিনি খ্যাতি পেয়েছেন। গত রবিবার চুপিচুপি দীর্ঘদিনের বন্ধু গোগোলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সোলাঙ্কি। বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা।

বেশ কিছুদিন ধরেই সোলাঙ্কির বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়। তার মাঝেই সোশ্যাল সাইটে ‘এনগেজড’ স্ট্যাটাস দিয়ে সেই জল্পনা উস্কে দেন সোলাঙ্কি নিজে। এসবের মাঝেই ৪ ফেব্রুয়ারি বন্ধু গোগোল বসুর সঙ্গে বিয়েটা সেরে ফেলেন পর্দার মেঘলা।

আর পাঁচটা বাঙালি বাড়িতে যেরকম রীতিনীতি মেনে বিয়ে হয় এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘ইচ্ছেনদী’ সিরিয়ালের তার সহ-অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়, অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, পলাশ অধিকারী, প্রিয়াঙ্কা রতি পালসহ টেলি দুনিয়ার একাধিক পরিচিত মুখ।

বর্তমানে নিউজিল্যান্ডে কর্মরত সোলাঙ্কির স্বামী। তাই বিয়ের পর সোলাঙ্কিকে নিয়ে তিনি বিদেশে পাড়ি দেবেন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

‘ইচ্ছে নদী’র পর বর্তমানে ‘সাত ভাই চম্পা’য় দেখা যাচ্ছে সোলাঙ্কিকে। রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন এই টেলিভিশন তারকা।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!