অক্টোবর ২, ২০২২ ১২:০২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

টিকা নিয়েও করোনায় আক্রান্ত ফারাহ, ঝুঁকিতে অমিতাভ-শিল্পা!

বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা ফারাহ খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে খবরটি তিনি নিজেই নিশ্চিত করেছেন। ৫৬ বছর বয়সী ফারাহ জানান, তিনি দুই ডোজ টিকা নেওয়ার পরও আক্রান্ত হয়েছেন।

ফারাহ ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি কালো টিকা লাগাতে ভুলে গিয়েছিলাম বলে এমনটা ঘটল কিনা সত্যি জানি না! দুইটি ভ্যাকসিন নেওয়া ছিল, কাজও করেছিলাম ডবল ভ্যাকসিন নেওয়া মানুষদের সঙ্গে। তারপরেও আমি করোনা পজিটিভ।’

এদিকে ফারাহ খান করোনায় আক্রান্তের ফলে ঝুঁকিতে রয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। কারণ, সম্প্রতি এই দুই তারকার সঙ্গেই কাজ করেছেন ফারাহ। এরপরই তার করোনা পজিটিভ আসে। এজন্য তাদেরকেও টেস্ট করানোর জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

জানা গেছে, এ সপ্তাহেই টেলিভিশন রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এর একটি পর্বে শিল্পা শেঠির সঙ্গে শুটিং করেছেন ফারাহ। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গেও ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি বিশেষ পর্বে অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, নির্মাতা কিংবা কোরিওগ্রাফার হলেও ফারাহ খান বলিউডের অন্যতম পরিচিত মুখ। ‘ম্যায় হু না’, ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো সফল সিনেমাগুল নির্মাণ করেছেন তিনি। এছাড়া তাকে বেশ কিছু সিনেমায় অভিনয় করতেও দেখা গেছে।

আরও পড়ুন

error: Content is protected !!