ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৪:০৭ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

চলে গেলেন প্রবীণ অভিনেতা অনুপম শ্যাম

১ min read

চলে গেলেন ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’ খ্যাত প্রবীণ অভিনেতা অনুপম শ্যাম। তিনি কিডনি সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর তিনি ছিলেন ভেন্টিলেটর সাপোর্টে। তার বয়স হয়েছিল ৬৩ বছর। সোমবার এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

রোববার একাধিক অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে গিয়ে মৃত্যু হলো অভিনেতার। তিনি মূলত খলনায়কের চরিত্রেই দর্শকদের মন জয় করেছিলেন। দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায়ই কাজ চালিয়ে যাচ্ছিলেন তিনি। সিরিয়ালের জাঁদরেল শ্বশুর ঠাকুর সজ্জন সিং চরিত্রের জন্য দর্শক আজীবন তাকে মনে রাখবে।

গত বছর জুলাই মাসে কিডনির সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অভিনেতার সব জমা পুঁজি তার চিকিৎসার জন্য খরচ হয়ে যাওয়ায় বলিউডের কাছে আর্থিক সাহায্য প্রার্থনা করেছিল তার পরিবার। পাশেও দাঁড়িয়েছিল ইন্ডাস্ট্রি।

চলতি বছর স্টার ভারতে শুরু হয় ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’র দ্বিতীয় সিজন। কাজেও ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা। শ্যুটিংয়ের কাজ সামলে সপ্তাহে তিনবার ডায়ালিসিস করাতেন অভিনেতা। শরীর অসুস্থ হলেও এই সিরিয়ালের কাজের অফার ফেরাননি অভিনেত।

১৯৯৬ সালে শ্যাম বেনেগালের সর্দারি বেগম ছবির সঙ্গে অভিনয় জীবন শুরু অনুপম শ্যামের। এরপর দিল সে,জখম,দুশমন, সত্যা, হাজারো খাওয়াইশে এয়সির মতো অন্য ধারার ছবিতে দর্শক তার অভিনয়ের জাদু দেখেছে। ছোটপর্দায়, মন কি আওয়াজ প্রতীজ্ঞা ছাড়াও অনুপম শ্যামকে দেখা গিয়েছে ‘রিসতে’, ‘ডোলি আরমানো কি’, ‘কৃষ্ণা চলি লন্ডন’র মতো ধারাবাহিকে। এদিকে অনুপম শ্যামের মৃত্যুতে বিনোদন দুনিয়ায় নেমেছে শোকের ছায়া।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!