নভেম্বর ২৯, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নায়িকা দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা

বরেণ্য চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা করেছেন। বুধবার দুপুরে দীঘির বিরুদ্ধে আদালতে মানহানি মামলা করেন তিনি। ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে শিশুশিল্পী দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। ট্রেইলার প্রকাশ্যে আসার পর বেশ আহত হয়েছেন অভিনেত্রী নিজেও।

তিনি জানিয়েছেন, ছবিটি নিয়ে তার আর কোনো প্রত্যাশা নেই। ভীষণ আপসেট তিনি। সেইসাথে এটাও জানিয়েছেন যে, ভবিষ্যতে এমন ভুল আর করবেন না। ছবিটি চলবে না বলেও জানিয়েছেন তিনি।

আর এতেই তার ওপর চড়াও হয়েছেন পরিচালক। নির্মাতা ঝন্টু বলেন, দীঘি তার বাবা এবং মামা ৩ জনের বিরুদ্ধে মামলা করেছি। আমি এক কোটি টাকার মানহানি মামলা করেছি। আমার সম্মান দীঘির থেকে অনেক বেশি। এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে বেশি চলচ্চিত্র আমি বানিয়েছি। আমার তো ১০ কোটিও কম।

সিনেমাটি নিয়ে শুরু থেকেই অনেক জলঘোলা হয়। শুরুতে ট্রেইলার প্রকাশিত হলে নিম্নমানের অভিনয়ের অভিযোগে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। প্রথমে সিনেমাটির নায়ক ছিলেন বাপ্পী। পরে আসেন সাইমন। তিনিও সরে দাঁড়ালে যুক্ত হন আসিফ ইমরোজ। তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। এছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রত, সিমিসহ অনেকে।

আরও পড়ুন

error: Content is protected !!