এপ্রিল ১৮, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

চ্যানেল খুললেন মোশাররফ করিম

১ min read

অনেক তারকাই সময়ের সঙ্গে তাল মেলাতে ইউটিউব চ্যানেলের দিকে আগ্রহী হয়ে উঠছেন। নিজ নিজ নামে চ্যানেল রয়েছে তাদের। জনপ্রিয়তার খাতিরে সাবস্ক্রাইবার হিসেবে দলে পেয়েছেন অনেক ফ্যান-ফলোয়ারও। সেই ধারাবাহিকতায় আসছে নতুন চ্যানেল ‘ফোর কাস্ট’। এটি চালু করছেন নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার এই চ্যানেলের নির্মাণগুলোতে বিশেষ প্রক্রিয়ায় অভিনয় করার সুযোগ পাবেন দর্শকরাও।

চ্যানেলটির মালিক শুধু তিনি একাই নন, তার সঙ্গে আছেন আরও ছয়জন। তারা হলেন অভিনেতা মুকিত জাকারিয়া, চাষী আলম, শহীদুল্লাহ সবুজ, আইটি স্পেশালিস্ট বন্ধু তুহিন এবং নির্মাতা আবু হায়াত মাহমুদ ও চিত্রনাট্যকার মাসুম শাহরিয়ার। ফোর কাস্টে যেসব ভিডিও থাকবে সেগুলোতে দেখা যাবে এই চার অভিনেতাকে। চিত্রনাট্য লিখবেন মাসুম শাহরিয়ার এবং কনটেন্ট বানাবেন আবু হায়াত মাহমুদ। তবে চরিত্রের প্রয়োজনে সেসব কনটেন্টে যুক্ত হতে পারেন আরও অনেক অভিনয়শিল্পী।

চ্যানেলটির জন্য ইতিমধ্যে তৈরি হয়েছে ‘বসন্ত এসে চলে গেল’ নামের দুই পর্বের একটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র। এটি দিয়েই যাত্রা করবে চ্যানেলটি। পরে আসবে ছয় পর্বের ধারাবাহিক ‘নটি বয়েজ’।

চ্যানেলটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘ফোর কাস্ট’ ইউটিউব চ্যানেলটিতে আমরা এমন কনটেন্ট নিয়ে হাজির হবো যে কনটেন্টগুলোতে দর্শক সব বিনোদন পাবেন। মানসম্মত নির্মাণ, ভালো গল্প, মজবুত অভিনয়; সবকিছু মিলে একটা গুড টিমের টোটাল ওয়ার্ক থাকবে এখানে।

শুধু তাই নয়, এ চ্যানেলের ভিউয়াররাও কনটেন্টগুলোর পার্ট হয়ে যাবেন। প্রতিটি কনটেন্ট আপ হওয়ার পর একটা প্রক্রিয়ার মাধ্যমে ভিউয়ারদের মধ্যে থেকে দু-তিনজন পরের কনটেন্টে অভিনয়ের সুযোগ পাবেন।’

মুকিত জাকারিয়া বলেন, ‘যে চরিত্রগুলোতে আমাকে সাধারণত দেখা যায় না, এখানে এরকম কিছু চরিত্রেও আমাকে পাবেন।’

চ্যানেলটি সাবস্ক্রাইব করে সবাইকে সাথে থাকতে অনুরোধ করেন চাষী আলম, সবুজ, বন্ধু তুহিন।

এ প্রসঙ্গে নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, ‘এটি আমাদের একটি নতুন উদ্যোগ। শিল্পসম্মত কাজের মধ্য দিয়ে দর্শকদের সুস্থ বিনোদন দেয়ার উদ্দেশ্যেই আমাদের এ প্রয়াস। বিশেষ করে সিনিয়র শিল্পীদের পাশাপাশি তরুণ প্রতিভাবানদের সুযোগ করে দেয়ার প্ল্যাটফর্ম হবে এটি।’

মাসুম শাহরিয়ার বলেন, ‘কনটেন্ট নিয়ে অনেক গবেষণা করে আমরা যাত্রা করেছি। বলতে পারি যে বেশকিছু ভালো কাজ নিয়ে হাজির হবো।’

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!