জুন ২১, ২০২৪ ১২:২২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

‘ট্রল’ এর অভাবনীয় সাড়ায় মুগ্ধ আমি: ফারিণ

১ min read

মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ এ প্রজন্মের শিল্পীদের কাছে ব্যাপক জনপ্রিয়। অভিনয়ের পাশাপাশি পড়াশোনায় বেশ মনোযোগী তিনি। ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে উঠেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। নান্দনিক অভিনয়ে এগিয়ে চলেছেন অনেকের সঙ্গে পাল্লা দিয়ে।

তরুণ এই অভিনেত্রীর জন্মদিন আজ। প্রথম প্রহর থেকেই সহকর্মী থেকে শুরু করে ভক্ত অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। তবে জন্মদিন নিয়ে এই অভিনেত্রীর বিশেষ কোনো পরিকল্পনা নেই বলেই জানান তিনি।

তাসনিয়া ফারিণ বলেন, সত্যি বলতে জন্মদিন নিয়ে আমার মধ্যে আলাদা বা বিশেষ কোনো কিছু কাজ করে না। একটু বিষণ্ণ লাগে এটা ভেবে যে, বয়সটা বেড়ে গেলো। গত তিন বছর শুটিং সেটেই জন্মদিন পালন করতে হয়েছে। তাই এবার আর কোনো শুটিং রাখিনি। আজ একদম বাসায় আছি, পরিবারের সাথে। একটু পর পরিবারকে সঙ্গে নিয়ে বাইরে বের হবো। তাদের সঙ্গেই দিনটা উদযাপন করবো।

তিনি আরও বলেন, অনেকের শুভেচ্ছা পাচ্ছি, এটা খুবই ভালো লাগছে। সবার ভালোবাসাতেই এখনো কাজ করে যাচ্ছি। আর এবছর শেষে নতুন একটা সুখবর জানাবো সবাইকে। তার আগ পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে।

ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া এই অভিনেত্রীর ওয়েব ফিল্ম ‘ট্রল’ এখনও দর্শকদের মুখে মুখে। এমন অভাবনীয় সাড়ায় মুগ্ধ অভিনেত্রী ফারিণ। তিনি বলেন, এই কাজটা থেকে সত্যি অনেক অনেক সাড়া পাচ্ছি। সবাই অনেক ভালো অভিনয় করেছেন, বিশেষ করে অপূর্ব ভাইয়া। আর লরেন মেন্ডেস মেয়েটার জন্য খুব খারাপ লাগছে আমার। তাকে যখন স্ক্রিণে দেখলাম, আমার মন খারাপ হয়েছে খুব। কী সুন্দর অভিনয় করেছে মেয়েটা! কিন্তু আজ মেয়েটা নেই।

ভালোবাসা দিবস উপলক্ষ্যে এরইমধ্যে বেশ কিছু কাজ করেছেন ফারিণ। সামনে আরও কিছু কাজ রয়েছে। তবে আগামী দুইদিন কোনো শুটিং রাখেননি তিনি। ফেব্রুয়ারির প্রথম দিকে নতুন করে নতুন কাজে ফিরবেন বলে জানান তিনি। এই অভিনেত্রী বিশেষ এই প্রজেক্টটি সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!