ডিসেম্বর ৬, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

আবারো পরিচালনায় ডিপজল

একাধারে অভিনেতা, প্রযোজক ও পরিচালক। প্রায় ১৫ বছর আগে ‘গণ দুশমন’ ও ‘তের পান্ডা এক গুন্ডা’ নামে সিনেমা পরিচালনা করেন মনোয়ার হোসেন ডিপজল। ওই সময় সিনেমা দুটি বেশ ব্যবসাসফল হয়।

আবারও সিনেমা পরিচালনায় ফিরছেন তিনি। এরই মধ্যে নিয়েছেন সেই প্রস্তুতি। মাঝে অসুস্থতার কারণে তার সিনেমা নির্মাণ পিছিয়ে যায়। অভিনয় থেকেও ছিলেন দূরে। এখন তিনি পুরোপুরি সুস্থ। সুস্থ হয়েই তিনি সিনেমা নির্মাণ শুরু করতে যাচ্ছেন।

প্রস্তুতি রয়েছে ৭টি সিনেমা নির্মাণের। প্রত্যেকটি তিনি নিজেই পরিচালনা করবেন। এসব সিনেমায় অভিনয় করবেন নতুন নায়ক-নায়িকা। এতে ইন্ডাস্ট্রিতে নতুন নায়ক-নায়িকা তৈরি হবে এ ভাবনায় নায়ক-নায়িকার সঙ্কট দূর করতে এ কাজটি করতে চান ডিপজল।

আগামী ১৫ জানুয়ারি থেকে তিনি পরিচালক হিসেবে তার সিনেমার শুটিং শুরু করবেন। সিনেমার নাম ‘মানুষ কেন অমানুষ’। সাভারে অবস্থিত তার নিজের শুটিং হাউজে সিনেমাটির শুটিং শুরু হবে। পরিচালনার পাশাপাশি তিনি এতে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

তার সাথে অভিনয় করবেন জয় চৌধুরী ও মৌ খান। এছাড়া অভিনয় করবেন, সুব্রত, রেবেকাসহ আরো অনেকে।

মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘আমার সিনেমার প্রতি দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। এখনও টেলিভিশনে যখন আমার অভিনীত সিনেমা প্রচার করা হয় দর্শক অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেন। দর্শকের এই আগ্রহ আমাকে অনুপ্রাণিত করে। তারা আমার কোনো সিনেমা থেকেই মুখ ফিরিয়ে নেননি। অত্যন্ত আনন্দ নিয়ে উপভোগ করেছেন।

আমাদের দেশের সিনেমার প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। ভালো গল্পের সিনেমা তাদের দিতে পারলে তারা তা দেখে। সিনেমার এই দুরবস্থার মধ্যে যদি দর্শকের মনের মতো গল্পের সিনেমা উপহার দেয়া যায়, তবে তারা দেখবেন। নতুন যে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি, তা দর্শকের মনের মতো করেই নির্মাণ করছি।’

সামাজিক ও পারিবারিক গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। এর গল্প ও সংলাপে অনেক গুরুত্ব দিয়েছি। দর্শককে বিনোদন দিতে কোনো ত্রুটি রাখতে চাই না। সেভাবেই পরিকল্পনা করেছি’- যোগ করেন ডিপজল।

আরও পড়ুন

error: Content is protected !!