অক্টোবর ২৬, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সৌমিত্রের অবস্থার আরো অবনতি

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরো চরম অবনতি হয়েছে। সোমবার রাতে বাইপ্যাপ ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়েছে এই অভিনেতাকে। হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রস্টেটে ক্যান্সার নতুন করে ছড়িয়ে প‌ড়াতেই এই বিপত্তি ঘটেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার ক্যান্সার ইতোমধ্যে ফুসফুস ও মস্তিষ্কে ছড়িয়ে পড়েছে।

এর আগে গত মঙ্গলবার প্রাণঘাতী করোনায় সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হন সৌমিত্র চট্টোপাধ্যায়। পরে সোমবার রাতে তার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। পরে শুক্রবার থেকে তার অবস্থার অবনতি হতে থাকে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার রাতে এই অভিনেতার শারীরিক অবস্থার আরো চরম অবনতি হয়। পরে চিকিৎসকরা তাকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্য বেলভিউয়ের ১০ চিকিৎসক এবং কলকাতার অন্য সরকারি বেসরকারি হাসপাতালের আরো ৬ জন মিলিয়ে মোট ১৬ জনের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

মেডিকেল বোর্ড থেকে জানানো হয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের আচ্ছন্ন ভাব না কাটায় চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন। একইসঙ্গে তিনি বিড়বিড় করছে অর্থাৎ ভুল বকছেন, অনিয়ন্ত্রিত হাত-পা ছুড়ছেন। যা এখন সব থেকে বেশি ভাবাচ্ছে চিকিৎসকদের। এছাড়াও নতুন করে আবারও জ্বর আসায় তাকে ভেন্টিলেশনে নেয় চিকিৎসকরা।

আরও পড়ুন

error: Content is protected !!