এপ্রিল ১৮, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

মহাকাশে শুরু হচ্ছে টম ক্রুজের শুটিং

১ min read

হলিউডের অ্যাকশন সুপারস্টার টম ক্রুজ। তার স্টান্ট পাগলামি নিয়ে নতুন করে বলার কিছু নেই। তার সাহসিকতা ভক্তদের মাঝে তাকে পরিচয় করিয়ে দিয়েছে ‘ডেয়ারডেভিল’ নামে।

চলতি বছরের মে মাসে টম তার পরবর্তী সিনেমার জন্য স্পেস এক্সের সহায়তায় মহাকাশে শুটিংয়ের ব্যাপারে মহাকাশ ভিত্তিক বিজ্ঞানিক সংস্থার নাসার সঙ্গে কথা বলেছিলেন। যদিও সেই সময় ব্যাপারটি নিয়ে অনেকেই হাসাহাসি করেছিলেন এটি এক অদ্ভুত প্রস্তাব বলে আখ্যা দিয়ে।

তবে নামটি যখন টম ক্রুজ, তার কাছে অদ্ভূত বা অসম্ভব বলে কিছুই যেন নেই। নাসার সহযোগিতায় মহাকাশে শুটিংয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে যাচ্ছেন টম।

বুধবার এনএমই তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ‘অবশেষে সব আলোচনা থামিয়ে ২০২১ সালের অক্টোবরে মহাকাশে শুটিং শুরু করবেন টম ক্রুজ। নাসার সহায়তায় তার স্বপ্ন পূরণ হচ্ছে। প্রকল্পটি দৃশ্যমান করার জন্য কাজ চলছে। স্পেস শাটল আলমানা টুইটারে নিশ্চিত করেছেন যে কমান্ডার মাইকেল লোপেজ দ্বারা চালিত অ্যাক্সিয়াম স্পেস ২০২১ সালের অক্টোবরে ক্রুজ এবং লিমেনকে নিয়ে যাত্রা করবে একটি পর্যটন মিশনে। সেখানে চলবে সিনেমার শুটিংয়ের কাজ।’

অ্যাডমিনিস্ট্রেটর হিসাবে নাসায় অফিসিয়াল কাজ করা জিম ব্রিডেনস্টাইন এক বিবৃতিতে জানান, ‘স্পেস স্টেশনের এই ছবিতে টম ক্রুজের সঙ্গে কাজ করতে পেরে নাসা দারুণ খুশি! আমাদের নতুন প্রজন্মের ইঞ্জিনিয়ার এবং বিজ্ঞানীদের এই ধরনের উচ্চ বিলাসী উদ্যোগকে সত্যে রূপান্তরিত করার জন্য মজবুত মিডিয়াগুলো এবং সুপারস্টারদের এগিয়ে আসা সত্যিই প্রশংসনীয়।’

সিনেমাটির গল্পের অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মিশন ইম্পসিবল ডিরেক্টর ক্রিস্টোফার ম্যাককিয়ারি ক্রুজ। প্রায় ২০০ মিলিয়ন বাজেটের এই সিনেমায় আরো আছেন ডগ লিমেন এবং পিজে ভ্যান স্যান্ডউইজক।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!