জুন ১৬, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আল্লাহ পাক আওয়ামী লীগের সাথে আছে: কাদের

১ min read

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফখরুলের শক্তি বিদেশ, আর শেখ হাসিনার শক্তি দেশের জনগণ। আল্লাহ পাক আওয়ামী লীগের সাথে আছে। কারণ আওয়ামী লীগ সত্যের পক্ষে। কোনো ছাড় হবে না। ডিসেম্বরের চেয়ে কড়া খেলা হবে। ফাউল করলেই লাল কার্ড।

সোমবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৮ তারিখের সমাবেশের আগে ঢাকার সব হোটেল দখল করেছে বিএনপি। নির্মাণাধীন ভবনও খালি নেই। তারা ক্ষমতার দিবাস্বপ্ন দেখছে। তারা নাকি অবরোধ করবে। ফখরুল মাঝেমধ্যে গায়েবি কথাবার্তা বলছে। টাকা পয়সার নতুন চালান আসছে। ফখরুল টাকার বস্তার ওপর বসে আছে। ডিসেম্বরে পারেনি, আবার এখন আওয়াজ দিচ্ছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতা দখল করবে, আর আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ কি দাঁড়িয়ে ললিপপ খাবে? অবরোধ করলে বিএনপিই অবরোধ হয়ে যাবে।

পশ্চিমা বিশ্বের সমর্থন পাওয়া বিএনপির বার্তা মিথ্যা উল্লেখ করে তিনি বলেন, বিদেশিরা কোনো দলের সমর্থন করে না। ফখরুল আজগুবি খবর দেয়।

১৮ অক্টোবর মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত জানিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, ওইদিন বায়তুল মোকাররমে আওয়ামী লীগের জনসভা। আওয়ামী লীগ প্রস্তুত। অবরোধ করলে বিএনপিকে অবরোধ করা হবে। পালাবার পথ পাবে না বিএনপি।

যুব সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!