সেপ্টেম্বর ২৮, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ডেসটিনি পরিচালনায় এবার বোর্ড পুনর্গঠন করে দিলেন হাইকোর্ট

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানী ডেসটিনি-২০০০ লিমিটেড পরিচালনায় বোর্ড পুনর্গঠন করে দিয়েছেন হাইকোর্ট। হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীকে পরিচালনা বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক কোম্পানি বেঞ্চ এ আদেশ দেন।

সাবেক জেলা জজ হাসান শাহেদ ফেরদৌস, ব্যারিস্টার মারগুব কবীর, এফসিএ ফখরুদ্দিন আহমদ ও ব্যবসায়ী ইকবাল জামানকে পরিচালনা বোর্ডের সদস্য হিসেবে রাখা হয়েছে।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী ব্যারিস্টার মইনুল ইসলাম। তিনি জানান, ২০১২ সাল থেকে ২০২১ পর্যন্ত এজিএম করার জন্য ১৬ জন আবেদন করেছিলেন। আদালত আবেদন মঞ্জুর করেছেন এবং বোর্ড পুনর্গঠন করেছেন। এখানে চেয়ারম্যান করা হয়েছে হাইকোর্ট বিভাগের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীকে।

হাইকোর্টে আবেদনকারীরা হলেন, ডেসটিনির পরিচালক বিপ্লব বিকাশ শীল, মোহম্মদ জাকির হোসেন, মো. শাহিনুর হাওলাদার শাহীন, সাইফুল আলম রতন, জিএম গোলাম রাব্বানী, শামনুন এহসান শামীম, মাসুদা ইসমত আরা, জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন আহমেদ, জহিরুল ইসলাম, খায়রুন নেসা, সৈয়দ মোহাম্মদ ইকবাল, শাহজাদা আল মাহমুদ, হোসাইন আজাদ, কামরুল হাসান ও মো. জাহাঙ্গীর আলম।

ডেসটিনি ২০০০ লিমিটেড ২০০০ সালের ১৪ ডিসেম্বর রেজিস্ট্রেশন পায়। কোম্পানিটির মোট শেয়ারহোল্ডার রয়েছে ৪৯ জন।

আরও পড়ুন

error: Content is protected !!