সেপ্টেম্বর ২২, ২০২১ ৫:২৭ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

তিন দিনের রিমান্ডে হেলেনা

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটি থেকে সদস্যপদ হারানো আলোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে গুলশান থানায় দায়ের মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার রাতে পুলিশ ওই মামলায় পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান জানান, হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মাদকসহ অন্যান্য যেসব মালামাল জব্দ করা হয়েছে সেগুলোর ওপর নির্ভর করে আরও একাধিক মামলা প্রক্রিয়াধীন।

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়িতে রা র‌্যাবের অভিযান শুরু হয়। প্রায় চার ঘণ্টা অভিযানের পর দিনগত মধ্যরাতে তাকে আটক করা হয়। এসমায় হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মদ, হরিণের চামড়া, বেশ কিছু ছুরি, বিদেশি মুদ্রা, ক্যাসিনো খেলার সরঞ্জাম ইত্যাদি জব্দ করা হয়েছে বলে র্যাব জানায় ।

র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, ১টি হরিণের চামড়া, ২টি মোবাইল ফোন, ২ ওয়াকিটকি সেট, ১৯টি চেক বই এবং জুয়া (ক্যাসেনো) খেলার সরঞ্জামাদি ৪৫৬ টি চিপস উদ্ধার করা হয়।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে আওয়ামী লীগের উপকমিটির পদ থেকে বাদ দেয়া হয়। কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য পদ থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে। জয়যাত্রা নামে একটি আইপি টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর।

আরও পড়ুন

error: Content is protected !!