আগস্ট ১৭, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বাংলাদেশ রাইটার্স ক্লাব, যুক্তরাষ্ট্রের উদ্যোগে শিল্প-সাহিত্যের আসর অনুষ্ঠিত

বাংলাদেশ রাইটার্স ক্লাব, যুক্তরাষ্ট্র শাখার পঞ্চম  শিল্প-সাহিত্যের আসর ২১ ফেব্রুয়ারি , সোমবার, রাত আটটায় (স্হানীয় সময়) ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ রাইটার্স ক্লাব, যুক্তরাষ্ট্র শাখার সদস্য সচিব খালেদ সরফুদ্দীন-এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে মনোজ্ঞ এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
দুই পর্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বেনজির শিকদার ও রওশন হাসান । তাঁদের মনোজ্ঞ  সঞ্চালনায় বাংলাদেশ, যুক্তরাষ্ট্রের  বাংলা ভাষাভাষী  লেখক, কবি, ছড়াকার, আবৃত্তিকার ও সংগীত শিল্পীরা অংশগ্রহন করেন।
প্রায় দুই ঘন্টা ব্যাপী  স্থায়ী এই অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা কথামালা, ছন্দ, কাব্য ও সুরে অনুষ্ঠানে যারা সংযুক্ত ছিলেন তাদেরকে বিমোহিত করেন।
নান্দনিক এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তার কবি নুরুল হুদা। এছাড়া এই আয়োজনে সংগঠনের  সাধারন সম্পাদক ইউসুফ রেজা, সুব্রত চৌধুরী,  ইশতিয়াক রুপু আহমেদ, দস্তগির জাহাংগীর, বিমল কুমার সরকার , দিনার মনি, সানাউল হক , ব‌দিউজ্জ্মান নাসিম , আহমেদ জসিম, হোসাইন কবির, আনোয়ার সেলিম প্রমুখ অংশগ্রহন করেন।
বাংলাদেশ রাইটার্স ক্লাব, যুক্তরাষ্ট্র শাখার  আহবায়ক  মিশুক সেলিম, সদস্য সচিব খালেদ সরফুদ্দীন ও সমন্বয়ক আবু সাঈদ রতন শিল্প সাহিত্যের ভার্চুয়াল এই আয়োজন  সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন

error: Content is protected !!