ডিসেম্বর ১০, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

২৫ বছর বয়সেই মন্ত্রী

সাইদ সাদিক সাইদ আবদুল রহমান, মাত্র ২৫ বছর বয়সেই মালয়েশিয়ার মন্ত্রী হলেন। দেশের সর্বকনিষ্ঠ মন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ার পর এক বিবৃতিতে সাইদ সাদিক বলেন, যুব ও ক্রীড়ামন্ত্রী হিসেবে তাকে নিয়োগ দেয়ার বিষয়টি এটাই প্রমাণ করে যে, সরকার তরুণদের নেতৃত্বকে স্বাগত জানিয়েছে।

তিনি বলেন, সরকার বিশ্বাস করে যে, দেশের তরুণদের ভাগ্য এবং তাদের ভবিষ্যত তাদের নিজেদের মাধ্যমেই নির্ধারিত হবে। তিনি আরও বলেন, এই নিয়োগের মাধ্যমে দেশের ভবিষ্যতের চালিকাশক্তি নির্ধারণে তরুণরা আরও বেশি সুযোগ পাবেন।

সোমবার যুব ও ক্রীড়ামন্ত্রী পদে শপথ নিয়েছেন এই তরুণ। এত অল্প বয়সে মন্ত্রী পদে নিয়োগ পেয়ে বেশ প্রশংসিত হচ্ছেন সাইদ সাদিক। তবে অনেকেই আবার প্রশ্ন তুলেছেন যে, একটি মন্ত্রণালয়কে নেতৃত্ব দেয়ার মতো যোগ্যতা তার আছে কিনা।

মন্ত্রীপদে নিয়োগ পাওয়ার বিষয়ে সাইদ সাদিক বলেন, এটা অনেক বড় দায়িত্ব। নিজের দায়িত্ব যথাযথভাবে পালনের প্রতিশ্রুতি দিয়েছেন এই তরুণ মন্ত্রী।

তিনি বলেন, আমি বিশ্বাস করি আমরা সবাই একটি দল হয়ে একত্রে কাজ করলে অবশ্যই সফলতা অর্জন করতে পারব। এর আগে ২০১৩ সালে দেশটির সাবেক ক্রীড়ামন্ত্রী খাইরি জামাল উদ্দিন ৩৭ বছর বয়সে মন্ত্রী হিসেবে নিয়োগ পান।

আরও পড়ুন

error: Content is protected !!