অক্টোবর ২২, ২০২০ ১:০৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

প্রীতি জিনতার পছন্দ তামিম ইকবাল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স সাত বছর পর সাকিব আল হাসানকে ছেড়ে দিয়েছে। মুস্তাফিজুর রহমানকেও রাখেনি তার পুরানো দল সানরাইজার্স হায়দরাবাদ। আগামী ২৮ ও ২৯ জানুয়ারি শুরু হতে যাওয়া আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠানের পর নতুন করে এরা কোন দলে যাবেন তা যা জানা যাবে । তবে এরই মধ্যে বাংলাদেশের তারকা ওপেনার তামিম ইকবালকে কেনার জন্য বিশেষ আগ্রহ দেখিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা।

আইপিএলের এবারের আসরে সাকিব-মুসাফিজ ছাড়াও আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান। লম্বা সময় ধরেই দারুণ ছন্দে রয়েছে তামিম। ২০১৭ সালটাও বেশ ভালো কেটেছে তার। গেল বছরের বিশ্বসেরা ব্যাটসম্যানদের তালিকায়ও তিনি জায়গা করে নিয়েছেন।

ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, তামিমের বর্তমান পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই একাধিক ফ্রাঞ্চাইজি তাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। তবে ব্যক্তিগতভাবে প্রীতি তামিমকে তার দলে পেতে বেশ আগ্রহ দেখিয়েছে।

জাতীয় দল ছাড়াও পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও টি-টেন লিগেও চোখে পড়ার মতো পারফরম্যান্স করেছেন বাংলাদেশের অভিজ্ঞ বাঁহাতি ওপেনার তামিম। এ ছাড়াও বিগব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলারও অভিজ্ঞতা রয়েছে ২৮ বছর বয়সী এই ক্রিকেটারের। এবার দেখার পালা তামিমকে কে পাচ্ছেন! প্রীতি নাকি অন্য কেউ!  

আরও পড়ুন

error: Content is protected !!