এপ্রিল ১৪, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

১০ হাজার টাকায় ৩ জিবি র‌্যামের স্মার্টফোন!

১ min read
http://lifestylecampus24.com/

মাত্র ১০ হাজার টাকায় ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি মেমরিসহ রিয়েলমি সি৩ মডেলের স্মার্টফোন দিচ্ছে ইভ্যালি। অনলাইন পেমেন্টের ক্ষেত্রে পাওয়া যাবে আরো দুই হাজার টাকা ছাড়। ১৮ মে, সোমবার দুপুর ২টা থেকে ইভ্যালির ওয়েবসাইট থেকে ক্রেতারা স্মার্টফোনটি কিনতে পারবেন। ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি।

রিয়েলমি জানিয়েছে, প্রথমবারের মতো মিডিয়াটেকের কৃত্তিম বুদ্ধিমত্তা (এআই) সম্পন্ন শক্তিশালী হেলিও জি সেভেন্টি গেমিং প্রসেসর থাকছে ডিভাইসটিতে। দারুণ ছবি তোলার জন্য এতে থাকছে এআই প্রযুক্তি সম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা। এগুলোর মধ্যে ১২ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এতে আছে ৫ মেগাপিক্সেলের এআই ফ্রন্ট পোর্ট্রেট ক্যামেরা।
ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস মিনি ড্রপ কর্নিং গরিলা গ্লাস ৩। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি রিয়েল মি সি৩’কে সচল রাখবে দীর্ঘক্ষণ। অন্য ডিভাইস চার্জ দেওয়ার জন্য এতে আছে রিভার্স চার্জিং প্রযুক্তি সুবিধাও। রিয়েলমি সি৩ মডেলের এই হ্যান্ডসেট শুধু ইভ্যালিতে পাওয়া যাবে।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, যাত্রার শুরু থেকেই বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের স্মার্টফোন ডিভাইস ইভ্যালি তার গ্রাহকদের আকর্ষণীয় অফারে দিয়ে আসছে। এতে করে অত্যাধুনিক প্রযুক্তির বিভিন্ন ‘হাই-এন্ড’ ডিভাইসও গ্রাহকেরা অনেক কম দামে কেনার সুযোগ পেয়েছেন। তবে এবারই প্রথম কোন মোবাইল ফোন ব্র্যান্ড এক্সক্লুসিভভাবে ইভ্যালির সাথে তার নতুন মডেল বাজারে ছাড়ছে।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং পরিচালক নিওন শি বলেন, বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সম্প্রতি বিশ্বে ৩৫ মিলিয়ন গ্রাহক অর্জনের মাইলফলক অর্জন করেছে। আমাদের উদ্দেশ্য হচ্ছে আরও বেশি সংখ্যক গ্রাহকদের আমাদের প্রযুক্তি পণ্যের সংস্পর্শে আনার।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!