আগস্ট ১৫, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সোমবার দেশে ফিরবেন এরশাদ

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সোমবার ফিরছেন বলে জানা গেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দলটির সভাপতি এসএম ফয়সল চিশতী এ তথ্য জানিয়েছেন।

এদিকে শুক্রবার বিকেলে ঢাকা-১৭ আসনের ধামালকোট, ভাষানটেক ও ইসিবি চত্বর এলাকায় ফয়সল চিশতীর নেতৃত্বে জাপার নেতাকর্মীরা এরশাদের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান।

চিশতী বলেন, ঢাকা-১৭ আসনে এরশাদের বিকল্প কোনো প্রার্থী নেই। এ আসনের উন্নয়নের স্বার্থে এরশাদকে ভোট দেন। আশা করি, ৩০ ডিসেম্বর এরশাদকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

দলটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শারমিন পারভিন লিজা, কাজী আবুল খায়ের, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদ মো. মামুনুর রহমান, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, হাসনা হেনা, রুনা পারভিন, নিগার সুলতানা, কেয়া মাসুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সঙ্গে সিঙ্গাপুর যান দলটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এরশাদের এপিএস মো. মনজুরুল ইসলাম ও সাবেক রাষ্ট্রপতির ব্যক্তিগত সহকারী আব্দুল ওয়াহাব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে মহাজোটে নির্বাচন করছে জাতীয় পার্টি।

আরও পড়ুন

error: Content is protected !!