এপ্রিল ২৩, ২০২৪ ১০:১৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

প্রথমবার উপস্থাপনায় পপি, সঙ্গে ফেরদৌস

১ min read

প্রথমবারের মতো উপস্থাপিকা হয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা পপি। তার সঙ্গে সহ-উপস্থাপক হিসেবে থাকবেন চিত্রনায়ক ফেরদৌস।

রাষ্ট্রীয় টেলিভিশন সংস্থা বিটিভি সূত্রে জানা যায়, আসন্ন ঈদুল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান ‘আনন্দমেলা’ যৌথভাবে উপস্থাপনা করেছেন তারা দুজনে। এর আগে এই অনুষ্ঠানরে উপস্থাপক হিসেবে ফেরদৌসকে দেখা গেলেও পপিকে এবারই প্রথম দেখবে দর্শকেরা।

পপি বলেন, ‘শুধু আনন্দমেলাতেই নয়, পুরো ক্যারিয়ারে এবারই প্রথম তিনি উপস্থাপক হিসেবে হাজির হচ্ছি সবার সামনে।’

উপস্থাপনার পাশাপাশি ফেরদৌস-পপি দুজনে দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন অনুষ্ঠানের মঞ্চে। পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।

একই অনুষ্ঠানে একটি গুজরাটি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ আনন্দমেলায় নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

ফেরদৌস বলেন, ‘আনন্দমেলার উপস্থাপনা আগেও করেছি। পারফরমেন্স করেছি। প্রতিবার চেষ্টা করেছি ভিন্নধর্মী পারফরম্যান্স করার। এবারও সেই চেষ্টা অব্যাহত ছিল। পপির সঙ্গে উপস্থাপনাটাও দারুণ উপভোগ করেছি। নিশ্চয়ই দর্শকদেরও ভালো লাগবে এবারের ঈদ আনন্দমেলা।’

এবারের ‘আনন্দমেলা’ প্রচার হবে ঈদুল আজহার দিবাগত রাতে বিটিভির দশটার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!