মে ২৮, ২০২৪ ৯:৪০ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি উপহার দিলেন সৃজিত!

১ min read

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল এবং অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন সৃজিত মুখার্জি। শ্বশুর বাড়িতে এসে গরুর গোস্ত খেয়ে তুুমুল বিতর্কের মুখে পড়েন সৃজিত। এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই মিথিলাকে জড়িয়ে নতুন বিষয় নিয়ে আলোচনায় সৃজিত।

নতুন বউকে ভালোবেসে নাকি ৩ কোটি টাকা দামের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন তিনি। একটি ইউটিউব চ্যানেলে এই গাড়ির ছবি দিয়ে ভিডিও বানিয়ে প্রকাশ করা হয়েছে। ভিডিও দেখে চমকে গেছেন সৃজিত-মিথিলার ভক্তরা।

এখানেই শেষ নয়, এই ভিডিও দেখে অবাক হয়েছেন সৃজিত নিজেও। সত্যিই কি স্ত্রীকে অত দামী উপহার দিলেন তিনি। নিজের ফেসবুকে সেই ভিডিও শেয়ার করে সৃজিত লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব।’

সম্পর্কে জড়ানোর পর থেকেই নানা রকম আলোচনা সমালোচনার মধ্য দিয়েই সৃজিত-মিথিলার দিন কাটছে। এসব সমালোচনায় কান না দিয়ে নিজের মতো করেই সময় কাটানোর চেষ্টা করছেন এই নতুন দম্পতি।

এদিকে ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ ছবির বিভিন্ন লুক প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনায় সৃজিত। তার পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ। ২০২০ তে মুক্তি পাবে এই ছবি।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!