এপ্রিল ১৫, ২০২৪ ৩:০৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

রাজনীতির জন্যই সিনেমা ছাড়লেন মিমি

১ min read

২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ ছবির মধ্য দিয়ে টালিউডে যাত্রা শুরু করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। পরে ‘বোঝে না সে বোঝে না’, ‘ক্রিসক্রস’, ‘ভিলেন’, ‘টোটাল দাদাগিরি’ মতো ছবি দিয়ে বেশ এগিয়ে যাচ্ছিলেন মিমি। কিন্তু মাঝ পথেই রাজনীতির হাতছানিতে সাড়া দিলেন। এবার লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন এই নায়িকা। আর রাজনীতির জন্যই সিনেমা ছাড়তে হলো তাকে।

সম্প্রতি পরিচালক বিরসা দাশগুপ্তার ‘বিবাহ অভিযান’ নামের একটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল মিমির। কথা ছিল মার্চ মাসেই এই ছবির শুটিং শুরু করবেন মিমি। নির্বাচনের প্রার্থী হয়ে যাওয়ায় এই ছবি ছেড়ে দিতে হলো তাকে। ছবিটিতে মিমির বিপরীতে অভিনয় করার কথা ছিল অঙ্কুশের।

লোকসভা নির্বাচনে যাদবপুর তৃণমূলের প্রার্থী হয়েছেন মিমি। একই সঙ্গে সিনেমা ও রাজনীতি ও নির্বাচন সামাল দেওয়া সম্ভব নয় বলে এই ছবি ছেড়ে দেওয়ার কথা জানিয়েছেন তিনি। মিমি বলেন, ‘আপাতত আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেটাই পালন করব। এই ছবিটিতি অভিনয় করতে পারছি নিা। আমি ‘বিবাহ অভিযান’ ছবির টিমের সাফল্য কামনাও করছি।’

এ ছবিতে অঙ্কুশ ছাড়াও রয়েছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। তবে অঙ্কুশের বিপরীতে মিমির পরিবর্তে কাকে নেওয়া হবে, তা এখনও জানা যায়নি। ছবিতে অভিনয়ের পাশাপাশি স্ক্রিপ্ট এবং ডায়লগও লিখেছেন রুদ্রনীল। দুই পুরুষ চরিত্রকে নিয়ে ছবি। যাদের মধ্যে একজন সবসময় স্ত্রী’র থেকে দূরে পালাতে চায় ও অপরজন স্ত্রী’কে জীবনে ফিরে পাওয়ার জন্য পাগল।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!